আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজাদা খোরশেদ উল্লাহ রজায়ী কেন্দ্রীয় ওলামা লীগের সহ সভাপতি মনোনীত

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা | প্রকাশের সময় : বুধবার ২২ নভেম্বর ২০২৩ ০৭:১০:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
শাহজাদা মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ী

আনোয়ারা উপজেলার ওইখাইন রজায়ী দরবার শরীফের পীরজাদা ও রজায়ী যুব তরিকত কমিটি বাংলাদেশের চেয়ারম্যান শাহজাদা মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ী বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনোনীত হয়েছেন । সোমবার সংগঠনের সভাপতি মাওলানা কাজী আবুল হাসান শেখ শরীয়তপুরী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল’র স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে শাহজাদা মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী ওলামা লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

কেন্দ্রীয় কমিটিতে সহ সভাপতি মনোনীত হওয়ার পর শাহজাদা মোহাম্মদ খোরশেদ উল্লাহ রজায়ী বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামীলীগ দলের একজন কর্মী হিসেবে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ ও আলেম সমাজের জন্য কাজ করেছি। অনেক পরিশ্রম ও যোগ্যতার ভিত্তিতে এখানে এসে পৌঁছেছি। জেলা পেরিয়ে কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়ে আমার কর্মের মর্যাদা দেওয়ায় আমি আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশাপাশি সংগঠনের সভাপতি মাওলানা কাজী আবুল হাসান শেখ শরীয়তপুরী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার উপর ন্যস্ত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করব।

তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য কাজ করে যাব। এছাড়া দেশের প্রতিটি নির্বাচনী এলাকায় আওয়ামী ওলামা লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।