আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগাড়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন নাজমুন লায়েল

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : বুধবার ৪ অক্টোবর ২০২৩ ১০:০৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

নাজমুন লায়েল লোহাগাড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন । গত মঙ্গলবার যোগদান করে দায়িত্বভার গ্রহন কেরন।

গতকাল ৪ অক্টোবর (বুধবার) সকালে কার্যদিবস শুরু করেন। এর আগে তিনি পার্বত্য বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন।

সম্প্রতি চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক আদেশে লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে বদলী করা হয়। কয়েক সপ্তাহ ধরে লোহাগাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পদটি শূণ্য অবস্থায় ছিল। তিনি যোগদান করায় এই বিভাগের কাজের গতি বেগবান হবে বলে অভিজ্ঞ মহল ধারনা করছে।

৩৭ তম বিসিএস প্রশাসনে ক্যাডার হিসেবে নিয়োগ পাওয়া নাজমুন লায়েল এর গ্রামের বাড়ি লক্ষিপুর জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ও ইডেন কলেজ থেকে ফিজিক্স বিভাগে অনার্স ও মার্স্টাস শেষ করেন। সাংসারীক জীবনে তিনি ১ কন্যা সন্তানের জননী।

একান্ত আলাপকালে লোহাগাড়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল বলেন, জনগনের সেবা দেওয়ার জন্য আমার অফিস সবার জন্য খোলা থাকবে। ভূমি অফিসের সেবা নিতে এসে কেউ যাতে হয়রানি না হয় সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। সর্বোপরি এখানকার ভূমি বিভাগকে দুর্নীতি মুক্ত রেখে ভূমি সেবা মানুুুষের দৌরগোড়ায় পৌঁছে দেওয়া হবে। সে ক্ষেত্রে সবার সহযোগীতা একান্তকাম্য।