আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩শে ভাদ্র ১৪৩১

লোহাগাড়ায় বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন খোরশেদ, মামুন ও জেসমিন

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : বুধবার ৫ জুন ২০২৪ ০৯:৩০:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চতুর্থ ধাপে ৬ষ্ট লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে মো. খোরশেদ আলম চৌধুরী, চশমা প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদো এম.এ মামুন ও কলস প্রতীক সিয়ে জেসমিন আক্তার বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

 

বুধবার (৫ জুন) রাত ৯টায় লোহাগাড়া উপজেলা পরিষদ সভা কক্ষে বেসরকারী এই ফলাফল ঘোষণা করেন নির্বাচনের সহাকারী রিটার্ণিং অফিসার মুহাম্মদ ইনামুল হাসান। এই দিন সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয় এবং ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৪টায়।

 

চেয়ারম্যান পদে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী পেয়েছেন ৩০ হাজার ৮শ ৯৯ ভোট, নিকটতম সাবেক এলডিপি নেতা মো. সিরাজুল ইসলাম চৌধুরী ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২৯ হাজার ৭শ ৯৩ভোট ওআবদুল মাবুদ সৈয় পেয়েছেন ২ হাজার ৯শ ১৪ ভোট।

 

ভাইস চেয়ারম্যান পদে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এম.এ মামুন ৪৩ হাজার১শ ২০ ভোট, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সদস্য জমিল উদ্দিন জামিল ১১ হাজার ৮শ ৫৬ ভোট ও ফরহাদুল ইসলাম পেয়েছেন ৭ হাজার ১শ ৬৩ ভোট।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন আক্তার ৩৬ হাজার ৯ ভোট ওতার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহিন আক্তার সানা পেয়েছেন ২৫ হাজার ৪শ ৪১ ভোট।