আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় পণ্যবাহী ট্রাক খাদে, চালক ও হেলপার নিহত

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : শনিবার ২২ জানুয়ারী ২০২২ ০৮:২৫:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম
নিহত চালক হৃদয় ও হেলপার মো. আরিফ।

লোহাগাড়ায় পণ্যবাহী ট্রাক খাদে পড়ে চালক ও হেলপার নিহত হওয়ার ঘটনা ঘটে। নিহত চালক মো. কাউছার আহমদ হৃদয় (৩১) লক্ষীপুরের রায়পুর দক্ষিণ চর আবাবিল এলাকার মো. কামাল উদ্দিনের ছেলে ও চালক ওই এলাকার মো. আরিফুল ইসলাম (২৮)

শনিবার (২২ জনুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার আধুনগর হাতিয়ারকুলের উত্তর পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, কাঁচা টমেটো বহন করে ট্রাকটি (ঢাকামেট্রো-ন: ২০-২৩১৭) চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে চালক ও হেলপার নিহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে লোহাগাড়া সদর একটি বেসরকারী হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই দুলাল বাড়ৈ ও দোহাজারী হাইওয়ে থানার পুলিশ সার্জেন্ট নাজেমুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. সিরাজাল ইসলাম বলেন, ঘটনার খবর পয়ে হাইওয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন নিহত ২ জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। দুর্ঘটনায় কবলিত ট্রাকটিও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।