আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় দ্বিতীয় ধাপে ৪শ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েলফেয়ার ট্রাস্ট

জাহেদুল ইসলাম, লোহাগাড়া: | প্রকাশের সময় : সোমবার ১৪ অগাস্ট ২০২৩ ১০:৪০:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

লোহাগাড়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকায় ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েলফেয়ার ট্রাস্টের সৌজন্যে সাদ গ্রুপ পরিবারের পক্ষে দ্বিতীয় ধাপে ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

সোমবার (১৪ আগস্ট) বিকেল ৫টায় লোহাগাড়ার আধুনগর নুরুল ইসলাম মঞ্জিলে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল ১০ কেজি, ডাল ১ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার ও লবণ ১ কেজি।

 

যেসব এলাকায় খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে- আধুনগর ইউনিয়নের চৌধুরী পাড়া, মিয়া পাড়া, নজিরা আহমদ পাড়া, ওজা পাড়া, চেদিরপুনি বড়ুয়া পাড়া মোস্তাকহাজী পাড়া, সাতগড় মনছুর আলী সিকদার পাড়া, সরদানি পাড়া, সিপাহীর পাড়া, মছিদিয়া বড়ুয়া পাড়া, পালপাড়া, সিকদার পাড়া, গর্জনিয়া পাড়া মরাডলু কুল, আশার বর পাড়া, রুপবানা পাড়া, আখতারিয়া পাড়া ইত্যাদি।

 

ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, নোমান গ্রুপের ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন, সাদ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ডিএমডি নূরে ইয়াসমিন ফাতেমা, এমডি আব্দুল্লাহ মুহাম্মদ সাদ হোসাইন, পরিচালক ছামিহা খাদিজা সান, আলফিয়া ও সকল কর্মকর্তাদের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্টের পরিচালক ও সাদ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিএমডি নূরে ইয়াসমিন ফাতেমা বলেন, ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট ও সাদ গ্রুপ সবসময় অসহায় মাুনষেন পাশে রয়েছে। আমরা ঢাকায় থেকে গ্রামের মানুষের খবরা খবর রাখি। সম্প্রতি বন্যায় লোহাগাড়ায় শত মত মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছে। তাদের অসহায়ত্বের কথা চিন্তা করে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। দ্বিতীয় ধাপে ৪শ পরিবারসহ মোট ৬শ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। আগামীতে জনকল্যাণে আরো কাজ করা হবে। আমাদের কাজ চলমান আছে। তিনি সবার দোয়া চেয়েছেন।

 

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুছা মুহাম্মদ খালিদ জামিল, বিশিষ্ট সমাজ সেবক মো. হারুনর রশিদ, মো. হেলাল উদ্দিন, সাংবাদিক জাহেদুল ইসলাম, আধুনগর ইউনিয়ন পরিষদের সদস্য মো. রাশেদুল ইসলাম রিপন প্রমূখ।