আজ বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০ই আশ্বিন ১৪৩১

লোহাগাড়ায় তরুণীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া : | প্রকাশের সময় : বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৫:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগরে কাশফি (২১) নামের এক তরণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত তরুণী আধুনগর সিপাহীর পাড়া গ্রামের মৃত ফরিদুল আলমের মেয়ে। 

 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল বেলা ১২ টায় লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: প্রলয় সেন। 

 

তিনি বলেন, কাশফি নামের এক তরুণীর মরদেহ নিহতের স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তারা জানিয়েছেন সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছিল। সেখান থেকে তারা উদ্ধার করে মরদেহ হাসপাতালে নিয়ে আসেন।

 

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: তৈয়ব বলেন, নিহতের স্বজনরা এক তরুণীর মরদেহ হাসপাতালে নিয়ে আসেন। তার মা আত্মহত্যার কথা জানান। পরে লাশর ময়তদন্তের কথা জানানো হলে না। নাম এন্ট্রি না করে লাশ নিয়ে চলে যায়। লাশ প্রাইভেট হাসপাতাল থেকে এনেছে বলে জানিয়েছেন। তবে হাসপাতালের মূল ফটক থেকে লাশ জরুরী বিভাগে আনা হয়নি। 

 

এদিকে, সিপাহীর পাড়া সমাজের সর্দার/মাতব্বর মো. হোসেন বলেন, ফরিদ ড্রাইভারের মেয়ে মারা গেছে বলে শোনেছি। তবে কীভাবে, কেন মারা গেল জানি না। এ ব্যাপারে নিহতের পরিবারের স্বজনরা ও প্রতিবেশিরা কথা বলতে রাজি হননি।

 

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান বলেন, সন্ধ্যা ৭টায় খবর পেয়ে থানা পুলিশের একটি টিম নিহত তরুণীর বাড়ি গিয়ে লাশের সুরতহাল শেষ করেন। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।