আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় ট্রাক চাপায় নিহত ৩

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : সোমবার ২২ জানুয়ারী ২০২৪ ০৭:০৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের লোহাগাড়ায় মালবাহী ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মালবাহী ট্রাকের চাপায় ৩ জন নিহত হওয়ার ঘটনা ঘটে।

রোববার (২২ জানুয়ারি) বিকেল ৩ টায় উপজেলার পদুয়া নয়াপাড়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজার মূখি ট্রাক (চট্টমেট্রো-জ : ১১-১৩১৪) ও চট্টগ্রাম মূখি মোরসাইকেলের সংঘর্ষের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের নয়া পাড়ার হাজী জালাল আহমদের আবছার উদ্দিন (৩৫), আধুনগর হানিফার পাড়া ইলিয়াস মেম্বার বাড়ির আবদুল কাদেরের ছেলে মো জুবাইর (২৫) ও রাগুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ধামারহাট এলাকার মো. বাবুলের ছেলে মো. জাহেদ (২৭)।

প্রত্যক্ষদর্শী মো. মোক্তার জানান, ঘটনাস্থলে চট্টগ্রাম মূখি মোটরসাইকেলটি আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে কক্সবাাজার মূখি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। মোটরসাইকেলে থাকা ৩ জনই ট্রাকের চাপায় ঘটনাস্থলে নিহত হন। ঘটনা স্থলেই মোটরসাইকেলটি দুমড়ে-মুছড়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খাঁন মুহাম্মদ এরফান বলেন, লোহাগাড়ার পদুয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজার মূখি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ৩ জন মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার ঘটনা ঘটে। ঘটনার ঘবর পেয়ে একটি টিম ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল ও মালবাহী ট্রাক জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তিুতি চলছে।