আজ শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

লোহাগাড়ায় কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া: | প্রকাশের সময় : বুধবার ৫ জানুয়ারী ২০২২ ০৪:০৩:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

লোহাগাড়ায় মো. জাহেদ (১৮) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। সে কলাউজান বাংলাবাজার এলাকার শাহ আলম ড্রাইভারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য নুরুল কবির।

 

বুধবার (৪ জানুয়ারি) দুপুর ১টার সময় উপজেলার পুর্ব লোহাগাড়া হাজি পাড়া এলাকায় হারুন নামের একব্যক্তির মাছের প্রজেক্ট সংলগ্ন একটি টিনের পরিত্যক্ত ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

 

স্থানীয়রা জানান, নিহত কিশোর জাহেদ মানসিক প্রতিবন্ধি হলেও ঘটনাটি আত্মহত্যা হতে পারে না। এটি পরিকল্পিত হত্যা হতে পারে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। লাশ দেখতে ঘটনাস্থলে এলাকার শতশত নারী পুরুষের ঢল নামে।

 

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ ও এসআই মোজাম্মেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। নিহত কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল করেন।

 

তবে, নিহতের পরিবার বলছে জাহেদ মানসিক ভারসামহীন। সে কেন আত্মহত্যা করবে বিষয়টি বুঝতে পারছি না। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতো বাড়িতে না ফেরায় রাতে অনেক খোঁজখবর নিয়েছি। সকালে খবর পাই ঝুলন্ত অবস্থায় পড়ে আছে। হত্যা নাকি আত্মহত্যা বলতে পারছেনা পরিবার।

 

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, কিশোরে ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা দেখে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের একটি টিম গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট পেলে জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা।