আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

রোয়াংছড়িতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১২ ডিসেম্বর ২০২১ ০৩:০৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে ৫ম বারের মতো যথাযথ মর্যাদায় বাংলাদেশের জেলা, উপজেলা সহ দেশব্যাপী দিবসটি উদ্‌যাপন করা হচ্ছে, তারই ধারাবাহিকতায় বান্দরবানের রোয়াংছড়িতে 'ডিজিটাল বাংলাদেশের অর্জন-উপকৃত দেশের সকল জনগণ' এই প্রতিপাদ্যে নানা কর্মসূচির মাধ্যমে  দিবসটি উদযাপন করা হয়েছে।

 

রবিবার সকাল ১১.৩০টায় রোয়াংছড়ি উপজেলা পরিষদের মিলনায়তনে উপজেলা প্রশাসন ও আইসিটি অধিদপ্তরের  আয়োজনে অনুষ্টিত আলোচনা সভায় উপজেলা সহকারী প্রোগ্রামার সৌরভ চক্রবর্তী সঞ্চালনায় রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফোরকান এলাহি অনুপম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা, শিক্ষা অফিসার মোহম্মদ কামাল হোসেন, পল্লী সঞ্চয় ব্যাংক ম্যানেজার সুফল চাকমা।

 

পরে দিবসটি উপলক্ষে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিরা।

সভায় উপজেলার সরকারি বেসরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।