আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

রোনালদোর জোড়া অ্যাসিস্টে জিতল আল-নাসর

নিউজ ডেস্ক : | প্রকাশের সময় : শনিবার ১৮ ফেব্রুয়ারী ২০২৩ ১০:০৪:০০ পূর্বাহ্ন | খেলাধুলা

সৌদি ক্লাব আল-নাসরের হয়ে বাজে শুরুর পর খুব দ্রুতই কামব্যাক করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্বাভাবিকভাবেই সবার নজরও সিআরসেভেনের দিকেই ছিল। তার ধারবাহিক নৈপুণ্যে আল–তাউনের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে আল-নাসর। তবে ম্যাচটিতে তিনি কোনো গোল না পেলেও দু’বারই স্কোরের যোগানদাতা রোনালদো।

ম্যাচের পাঁচ মিনিটেই দলকে এগিয়ে দিতে পারতেন রোনালদো। কিন্তু বক্সের বাইরে থেকে নেওয়া শটটি গোলপোস্ট মিস করে যায়। এরপর আরো একটা সুযোগ একইভাবে মিস করে আল-নাসর। বল দখলে পুরো ম্যাচেই নাসরের সঙ্গে সমানে সমান পাল্লা দিয়েছে আল-তাউন।

 

ম্যাচের ১৭তম মিনিটে রোনালদো নিজেদের অর্ধ থেকে লম্বা পাস দেন সতীর্থ আবদুল রহমান ঘারিবকে। সেই পাস থেকেই তিনি দলকে লিড এনে দেন। এরপর ৩২তম মিনিটে রোনালদোর দুর্বল গতির শট ঠেকিয়ে দেন তাউন গোলরক্ষক। একইভাবে ম্যাচজুড়ে আরো বেশ কিছু সুযোগ পেয়েছিলেন সিআরসেভেন। কিন্তু সেসব তিনি স্কোরে রূপ দিতে পারেননি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আল-তাউনের স্কোরবোর্ডে নাম তুলেন স্প্যানিশ ফুটবলার আলভারো মেদরান। এতে আল-নাসরের সঙ্গে তারা গোলের সমতায় ফিরে। এর দুই মিনিট পরেই পর্তুগিজ তারকা আবারো দলকে লিড এনে দিতে ব্যর্থ হন। ৬৭তম মিনিটে নাসরকে প্রায় টপকে গিয়েছিল তাউন। কিন্তু ভিএআরের কল্যাণে লিয়ান্দ্রে তায়াম্বার গোলটি বাতিল হয়ে যায়।

৭৮তম মিনিটে আবারো দলকে এগিয়ে দেন রোনালদো। তবে এবারো স্কোরে অ্যাসিস্ট করেন তিনি। আবদুল্লাহ মাদু’র গোলেও রোনালদো বলের যোগান দেন। এখন পর্যন্ত লিগের ৫ ম্যাচে ৫টি গোল করেছেন রোনালদো।

এই জয়ে ১৭ ম্যাচে ১২ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে আল–নাসর। সমান পয়েন্ট নিয়েই তার পরেই রয়েছে আল-ইত্তিহাদ ও আল-শাবাব। তবে আল-শাবাব একটি ম্যাচ বেশি খেলেছে।