আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

রাজস্হলীতে আওয়ামী বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে অব্যাহতি

রাজস্থলী প্রতিনিধি | প্রকাশের সময় : মঙ্গলবার ১৬ নভেম্বর ২০২১ ০৩:৫৩:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ঞোমং মারমা কে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

সোমবার রাতে এ তথ্য জানায় উপজেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের নেতাদের মতামতের ভিত্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমা কে দল থেকে অব্যাহত দেওয়া হয়েছে বলে জানায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা। এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী ঞোমং মারমা জানান, আমি দলের বাঙ্গাল হালিয়া  ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি। দীর্ঘদিন ধরে দলের যাবতিয় কাজ সুনামের সাথে করে আসছি।

আসন্ন ইউপি নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কি কারণে আমাকে দল মনোনয়ন দেয়নি। আমি স্বতন্ত্র হিসেবে প্রার্থী হওয়াতে দল আমাকে অব্যাহতি দিতে পারে তবে এখনো আমি বহিস্কার আদেশ হাতে পায়নি। এমনে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছি। এ বিষয়  উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে আলাপ কালে তিনি জানান, দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্রের বাইরে গিয়ে অবস্থান নেওয়ায় তাকে দলের পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করার জন্য জেলা আওয়ামীলীগ বরাবরে সুপারিশ করা হয়েছে বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা।