আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

ফটিকছড়িতে রোটারি ক্লাব গ্ৰেটার চিটাগাং এর উদ্যোগে স্কুল অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন,

ফটিকছড়ি প্রতিনিধি | প্রকাশের সময় : রবিবার ১৬ জুলাই ২০২৩ ১০:২৭:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

ফটিকছড়িতে রোটারী ক্লাব অব গ্ৰেটার চিটাগাং কর্তৃক একটি বিদ্যালয়ে অডিটরিয়াম, স্কুল শিক্ষার্থীদের মাঝে রেইনকোট ও ছাতা বিতরণ করা হয়েছে। 

 

রবিবার (১৬ জুলাই) সকালে ভূজপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের জন্য একটি অডিটোরিয়াম নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। পরে ভূজপুর ন্যাশনাল স্কুল এন্ড কলেজ, ভূজপুর গার্লস স্কুল, ভূজপুর পাবলিক হাই স্কুলে রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং'র আয়োজনে ক্লাবের সভাপতি জামাল উদ্দীন সিকদারের অর্থায়নে এসব সামগ্রী বিতরণ করা হয়।

 

এছাড়াও কাজিরহাট বাজারে দু'টি যাত্রী ছাউনী, বাজারের ময়লা পরিষ্কারের জন্য বক্স ভ্যান, অসহায় মানুষকে ভ্যান গাড়ি প্রদান, একজন গৃহহীন মানুষকে গৃহ নির্মাণ, ভূজপুর ন্যাশনাল স্কুল এন্ড কলেজ লাইব্রেরী সামগ্রী, পঙ্গু মানুষের জন্য হুইল চেয়ার, গরিব পরিবারের মেয়ের বিয়ে ও অসহায় এক রোগীকে আর্থিক সহযোগীতা প্রদান করা হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন, রোটারি ইন্টারন্যাশনাল ড্রিস্টিক্ট ৩২৮২ বাংলাদেশের গভর্ণর ইঞ্জিনিয়ার মোঃ মতিউর রহমান। রোটারী ক্লাব অব গ্ৰেটার চিটাগাং-এর প্রেসিডেন্ট মোঃ জামালউদ্দিন সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠান সমূহে আরোও উপস্থিত ছিলেন, ডিস্টিক্ট সেক্রেটারী মোঃ আকবর হোসেন,  এসিস্ট্যান্ট গভর্নর প্রফেসর ড. সৈয়দা খুরশিদা বেগম, সাবেক ডিস্টিক্ট সেক্রেটারী ও চার্টার প্রেসিডেন্ট মোঃ শাহজাহান, এডিশনাল এরিয়া ডাইরেক্টর এমদাদুল আজিজ চৌধুরী, জোনাল কো-অডিনেটর জামালউদ্দিন আহমদ, এসিস্টান্ট গভর্নর ইঞ্জিঃ আমজাদ হোসেন, রোটারী ক্লাব অব ঢাকা হারমনির প্রেসিডেন্ট মোঃ লুতফর রহমান, সেক্রেটারী মোহাম্মদ বেলাল, প্রেসিডেন্ট ইলেক্ট জমির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী ড. আয়েশা আফরিন, রোটারিয়ান ইকরাম পাশা, রোটারেক্ট নাঈম হাসান, ইফতি প্রমূখ।