আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

যা বলার বলে দিয়েছি : বুবলী

নুর ইসলাম নাহিদ | প্রকাশের সময় : রবিবার ৯ অক্টোবর ২০২২ ০১:০৭:০০ অপরাহ্ন | বিনোদন

আড়াই বছর আগেই জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী ও সুপারস্টার শাকিব খানের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। এতদিন বিয়ে কিংবা সন্তানের বিষয়টি গোপন থাকলেও শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ছেলেকে প্রকাশ্যে আনেন এই দম্পতি। পাশাপাশি শেহজাদের জন্য অনুরাগীদের কাছে দোয়াও চেয়েছেন তারা।

বুবলী বর্তমানে জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমা নিয়ে ব্যস্ত। সেই শুটিং সেটে তার সাক্ষাৎ পেতে প্রায় সময়ই সংবাদকর্মীরা ভিড় করেন। আর এতে কিছুটা বিব্রতবোধ করছেন তিনি। এর আগে শাকিব-বুবলী দুজনের বাড়ির সামনে গেলেও দেখা মেলেনি তাদের।

সম্প্রতি এ প্রসঙ্গে একটি গণমাধ্যমে চিত্রনায়িকা বুবলী বলেন, ‘আমি কাজ নিয়ে এখন ব্যস্ত আছি। আপাতত আমার কাজেই মন দিতে চাই; যা বলার ইতোমধ্যেই তা তো বলেই দিয়েছি। যা আপনারা জেনেছেন। এখন নতুন করে আর কী বলব।’

তিনি আরও বলেন, ‘আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই (সংবাদকর্মীরা) ভিড় করছেন, তাতে নিজের কাছেই কেমন যেন লাগে! সবকিছু আমি কিন্তু আমার ফেসবুক থেকে জানিয়েছি। এখন এসব বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন। ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না। আপনারা সবসময় আমাকে সাপোর্ট দিয়েছেন। আশা করি আপনাদের কাছ থেকে আরও সাপোর্ট পাব।’ প্রসঙ্গত, এ ছাড়া বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন শাকিব-বুবলী। এখন সিনেমাটির ডাবিংয়ের কাজ চলছে।

শনিবার (১ অক্টোবর) সকাল থেকেই সিনেমাটির একটি গানের শুটিং করছেন শাকিব-বুবলী। দেলোয়ার হোসেন দিলের গল্পে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান। সিনেমাটি নির্মাণ করছেন তপু খান।