আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

মা হওয়ার ঘোষণা দিয়ে বিপাকে নয়নতারা

নুর ইসলাম নাহিদ | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ অক্টোবর ২০২২ ১১:৪৬:০০ পূর্বাহ্ন | বিনোদন

বিয়ের চার মাসের মাথাতেই সুখবর। যমজ সন্তানের বাবা-মা হওয়ার কথা জানিয়েছেন দক্ষিণী ভারতের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা ও বিগনেশ শিবান। এখন তাদের বাড়িতে খুশির হাওয়া। সুখবর দেওয়ার পরপরই নতুন করে সমস্যায় জড়াতে চলেছেন এই তারকা দম্পতি। কারণ, গত জুনেই বিয়ে করেছেন নয়নতারা-বিগনেশ। আর তারা বাবা-মা হয়েছেন ৯ অক্টোবর। এর মাঝে অন্তঃসত্ত্বা হওয়ার কোনও চিহ্নই দেখা যায়নি নয়নতারার শরীরে। কারণ কিছুদিন আগেও ‘গডফাদার’ ছবির প্রচারে স্বাভাবিকভাবেই দেখা গিয়েছিল নয়নতারাকে। তাই অনেকেই মনে করছেন সারোগেসির মাধ্যমেই বাবা-মা হয়েছেন নয়নতারা-বিগনেশ।

কারণ, সারোগেসি নিয়ে বর্তমানে ভারতে যে আইন প্রণয়ন হয়েছে তা নয়নতারা ও বিগনেশ আদৌ মেনেছেন কি না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছেন। কারণ, গত জানুয়ারি মাস থেকে এদেশে টাকার বিনিময়ে গর্ভ ভাড়া নেওয়ার (সারোগেসি) বিষয়টি নিষিদ্ধ করা হয়েছে। একমাত্র নির্দিষ্ট কিছু শর্তেই কোনও দম্পতি সারোগেসি সাহায্য নিতে পারেন। আর তাই নয়নতারা-বিগনেশের সারোগেসির মাধ্যমে বাবা-মা হওয়া নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছেন। যদিও এ বিষয়ে তারকা দম্পতি এখনও মুখ খোলেননি। তামিলনাড়ু সরকারের স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রহ্মণ্যম এবিষয়ে বলেছেন, বিষয়টি নিয়ে তারকা দম্পতি নয়নতারা ও বিগনেশ শিবানের কাছে জানতে চাওয়া হবে।

গত রবিবার বাবা-মা হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন তারকা দম্পতি। বিগনেশ শিবান লেখেন, ‘নয়ন ও আমি বাবা-মা হয়েছি। ঈশ্বরের আশীর্বাদে আমাদের যমজ পুত্র সন্তান হয়েছে। আমাদের প্রার্থনা ও আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদেই এই সুখবর এসেছে। এরা দু’জনে একসঙ্গে আমাদের কাছে এসেছে। আমাদের উইর এবং উলাগামের জন্য আপনাদের আশীর্বাদ একান্তভাবেই কাম্য।”

 

প্রসঙ্গত, ৭ বছরের প্রেম, গত জুনে পরিণতি পায় অভিনেত্রী নয়নতারা-বিগনেশের সম্পর্ক। পরিচালক প্রেমিক বিগনেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নয়নতারা। চেন্নাইয়ে বসেছিল নয়নতারা-বিগনেশ এর বিয়ের আসর। চেন্নাইয়ের মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে আয়োজিত নয়নতারা-বিগনেশ-এর বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিতদের সংখ্যা ছিল সীমিত। দুই পরিবার আর কাছের কিছু লোকজনকে সাক্ষী রেখেই সাতপাকে বাঁধা পড়েছেন তারকা দম্পতি। তবে অভিনেতা রজনীকান্ত, শাহরুখ খান, সুরিয়া এবং বিজয় এবং চলচ্চিত্র নির্মাতা মণি রত্নম এবং অ্যাটলি, মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে বিয়েতে উপস্থিত ছিলেন বলে জানা যায়।