আজ শনিবার ১১ মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

মক্কা মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন ও মহান বিজয় দিবস পালিত

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৬ ডিসেম্বর ২০২১ ০৭:১১:০০ অপরাহ্ন | আন্তর্জাতিক

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস-জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৌদি আরব মক্কা মহানগর শাখার উদ্যোগ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।পবিত্র নগরীর সরাইয়া একটি হল রুমে মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ জাকির আলম জিকুর সভাপতিত্বে যুবলীগ নেতা শহিদুল্লাহ শহিদ ও মুহাম্মদ জাবেরের যৌথ সঞ্চলনায় শুরুতে কোরাআন তেলওয়াত করেন মুহাম্মদ রবিউল আলম।

 

জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেদ্দা মহানগর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা।

এ বিজয় দিবস ও জাতীয় দিবসের আলোচনা সভায় প্রধান বক্তাঃ ছিলেন মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ হাসান জসিম।

বিশেষ অতিথি ছিলেন মক্কা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নুর মোহাম্মদ, মক্কা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ সরাইয়া সিটি সভাপতি জসিম উদ্দিন, মক্কা সারুল হজ্ব শাখা যুবলীগের সভাপতি মুহাম্মদ আমিন, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের নেতা সেলিম আহমেদ।

এ বিজয় দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন মুহাম্মদ জাবেদ, জাহাঙ্গীর আলম, আনসারুল করিম, মুহাম্মদ ইউনুস ও জয়নাল আবেদীন প্রমুখ।

এছাড়াও এ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস ও জাতীয় দিবসের আলোচনা সভায় মক্কা নগরীর আওয়ামী যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, যুবলীগ এশিয়া মহাদেশের মধ্যে সর্ববৃহৎ একটি সোনাম ধন্য সংগঠন এ সংগঠনের প্রতিটি নেতা কর্মী সব সময় বাংলাদেশ আওয়ামীলিগের ভ্যানগার্ড হিসেবে শেখ হাসিনার হাত কে শক্তি শালি করণে কাজ করে যাচ্ছে, বর্তমান বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফরশ ও আলহাজ্ব মাঈনুল হাসান নিকেলের নেতৃীত্বে তাদের নির্দেশনা অনুযায়ী হাতে হাত মিলিয়ে সৌদি আরব মক্কা যুবলীগের সকল নেতা কর্মী কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।