আজ সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

বিরোধীদের সন্ত্রাসের তথ্য বিশ্বের কাছে তুলে ধরছে পররাষ্ট্র মন্ত্রণালয়

ঢাকা অফিস : | প্রকাশের সময় : শুক্রবার ২২ ডিসেম্বর ২০২৩ ১০:৫১:০০ অপরাহ্ন | জাতীয়

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, দেশে বিরোধীদলগুলো নির্বাচন বানচালে রাজনৈতিক কর্মসূচির নামে যে ধরনের সন্ত্রাসী কার্যকলাপ চালাচ্ছে তার প্রকৃত তথ্য বিবৃতির মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরছে পররাষ্ট্র মন্ত্রণালয়। ভুল তথ্য দিয়ে এখন আর তারা কোনো সহানুভূতি আদায় করতে পারবে না কারও কাছে।

 

  সিলেটের বদিকোনা মারকাজে ইজতেমা মাঠে শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে জুমার নামাজ আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

 

আব্দুল মোমেন বলেন, বিএনপি বিদেশিদের কাছে দেশে গ্রেপ্তার নিয়ে ভুল তথ্য দিচ্ছে। সরকার প্রকৃত তথ্য তুলে ধরছে। ঢালাও ভাবে কোনো নেতাকর্মীকে গ্রেপ্তার করছে না সরকার। যারা সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িয়েছেন, তাদের চিহ্নিত করেই শুধুমাত্র গ্রেপ্তার করা হচ্ছে।

 

এর আগে, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নগরের ১ নম্বর ওয়ার্ডের শাহজালাল মাজার-সংলগ্ন এলাকায় গণসংযোগ করেন নৌকার প্রার্থী আব্দুল মোমেন। তিনিসহ তার কর্মী-সমর্থকেরা পৃথকভাবে এলাকার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

 

গণসংযোগকালে মোমেন বলেন, নৌকা বাংলার জনগণের আস্থা ও উন্নয়নের প্রতীক। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে দলে দলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করতে হবে। বাংলাদেশের গণতান্ত্রিক শাসনব্যবস্থাকে সমুন্নত রেখে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।