আজ শনিবার ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি-জামাতের সন্ত্রাসী ও নৈরাজ্যের প্রতিবাদে রাউজানে বিক্ষোভ সমাবেশ

রাউজান প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৩০ জুলাই ২০২৩ ০৯:১৩:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর
রাউজানে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল করার দৃশ্য।

রাউজানে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসমূহ। গতকাল রবিবার বিকালে মুন্সিরঘাটাস্থ রাউজান উপজেলা আওয়ামীলীগের স্থায়ী কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

পরে সমাবেশে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি জামায়েত আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকর্তান্ড ও নৈরাজ্য সৃষ্টি করে এদেশকে আবারও অস্থিতিশীল করার প্রচেষ্টায় মেতে উঠেছে। আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ কৃষকলীগের নেতকর্মীরা বিএনপি জামাতের নৈরাজ্য সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে মাঠে থাকবে।

’ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওয়াবের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বশির উদ্দিন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলামসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি চট্টগ্রাম-রাঙামাটি সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। অপরদিকে উপজেলার দক্ষিণ রাউজানের নোয়াপাড়া পথের হাট চত্বরে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।