আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৭ই আষাঢ় ১৪৩১

বাঁশখালীতে নাগরিক সংবর্ধনায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম

শাহ মুহাম্মদ শফিউল্লাহ, বাশঁখালী : | প্রকাশের সময় : শনিবার ২৯ জুন ২০২৪ ০১:২০:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম কে পুকুরিয়া নাগরিক সংবর্ধনা কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (২৮ জুন) বিকালে চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ইউনিয়ন ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক এ.বি.এম. মোকাম্মেল হক চৌধুরী আলাল।

 

নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রাহবার আলম আনওয়ারের সভাপতিত্বে এবং  পুকুরিয়া ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ আকতার হোছাইন ও যুবলীগ নেতা আবুল কালামের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি ও বক্তব্য রাখেন,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌরসভার মেয়র মো. জহুরুল ইসলাম জহুর, বৈলগাঁও চা বাগানের ম্যানেজার আবুল বাশার, সরল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী, সাধনপুর ইউপি চেয়ারম্যান কে.এম. সালাউদ্দীন কামাল, বাহারছড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী ইউনুচ, সাধনপুর ইউপির সাবেক চেয়ারম্যান চেয়ারম্যান আহসান উল্লাহ চৌধুরী, নাগরিক সংবর্ধনা কমিটির  সমন্বয়ক এ.আর. সাঈদ চৌধুরী, মোঃ মাহাবুব আলী খাঁন,  উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ সেলিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কমিটির ইমরানুল কায়েস, প্রবাসী নাছির উদ্দীন, মাষ্টার সাইফু উদ্দীন, যুবলীগ নেতা মিজান সিকদার, হামিদ হোসাইন, আতাউল উল্লাহ আল আজাদ , ছাত্রলীগ নেতা ছাত্রলীগ নেতা সাজ্জাদ শাওন,  পুকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহফুজুল হক সহ আরো অনেকেই।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি  এ.বি.এম. মোকাম্মেল হক চৌধুরী আলাল বলেন, এবারের উপজেলা নির্বাচনে বাঁশখালীর মানুষ সঠিক ও যোগ্য নেতা নির্বাচিত করছেন আমি আশা করি খোরশেদ আলম উপজেলার প্রতিটা এলাকার খোঁজ খবর জানেন এবং সে হিসাবে তিনি এলাকার উন্নয়নে ভূমিক্ষা রাখবেন।

 

সংবর্ধিত অতিথি নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, আমি বাঁশখালীর ৩লক্ষ ৭৭ হাজার ভোটর সহ প্রায় ৪ লক্ষ মানুষের প্রতিনিধি নির্বাচিত হয়েছি। আমার কাছে আপন-পর কোন শব্দ নেই, আমি সবাই সমান হিসাবে এলাকার উন্নয়ন করে যাবে ইনশাআল্লাহ, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেনো সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারি।