আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া আলিম মাদ্রাসার গুণিজন সংবর্ধনা ও বার্ষিক সভা

আনোয়ারা প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ৫ ডিসেম্বর ২০২১ ০৬:৩৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আনোয়ারা উপজেলার বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া আলিম মাদ্রাসার গুণিজন সংবর্ধনা,নতুন ভবনের নির্মান কাজের উদ্বোধন ও বার্ষিক সভা রবিবার(৫ ডিসেম্বর) বিকাল ৩ টায় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো. সামশুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হালিশহর দরবার শরীফের পীর সাহেব কেবলা হযরত মাওলানা সৈয়্যদ মুহাম্মদ মনিরুল হক (মঃজিঃআঃ)। মাদ্রাসার প্রভাষক মো. আরিফ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কাজী মো.জাফর আহমেদ,অধ্যক্ষ আবদুল মান্নান,মো. সোলাইমান আনচারী,মাওলানা ওসমানগণি,শেখ আহমেদ,হাজী মো. ইউনুছ ও আবু ছৈয়দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সৈয়্যদ মুহাম্মদ মনিরুল হক বলেন, নামাজ মুসলমানের প্রথম পরিচয়। আল্লাহ এবং রাসুল (সঃ)কে পাওয়ার সহজ পথ নামাজ ও তরিকতের মাধ্যমে সঠিক পীর আউলিয়াদের সান্নিদ্য লাভ করতে হবে। হালিশহর দরবার শরীফ শরীয়ত ও তরিকত ভিত্তিক সঠিক দিক নির্দেশনার বাতিঘর। 

অনুষ্ঠানে  সারা দেশে শিক্ষক বাতায়নে স্কুল,মাদ্রাসা ও কলেজ পর্যায়ে বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী আবদুল হান্নান “সেরা নেতৃত্ব” নির্বাচিত হওয়ায় তাঁকে সম্মাননা প্রদান ও মো.আবছার রহিমের অর্থসহায়তায় মাদ্রাসা ভবনের তৃতীয় তলার নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।