আজ রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

দোহাজারি পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার চৌধুরীর গণসংযোগে জনতার ঢল

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ ( চট্টগ্রাম ) : | প্রকাশের সময় : মঙ্গলবার ২ জানুয়ারী ২০২৪ ০৮:০২:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রাম ১৪ চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাগরিক কমিটির স্বতন্ত্র প্রার্থী ও তিন তিন বারের জনগণের ভোটে নির্বাচিত সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী বলেছেন,আগামী সংসদ নির্বাচনে আপনারা এমন ব্যক্তিকে আপনাদের মূল্যবান ভোটগুলো প্রদান করবেন যার মধ্যে নীতি-নৈতিকতা ও আদর্শ রয়েছে। যারা মানুষকে প্রলোভন দেখিয়ে মানুষের মন যোগাতে চায় এবং মামলা-হামলা ভয়ভীতি দেখিয়ে ভয় প্রদর্শন করে তারা কখনো সততা আর্দশ এবং নীতিনৈতিকতা নিয়ে কাজ করতে পারেনা। তারা এক ধরণের প্রতারক। তারা নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত থাকে। রং বদলানো মানুষ গুলোকে আপনারা চিনে জেনে,ভালো ভাবে যাচাই বাছাই করে তাদের নির্বাচিত করবেন। 

 

মঙ্গলবার (০২ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দোহাজারী পৌরসভাস্থ,পৌর সদর,চাগাচর,কিল্লাপাড়া,জামিরজুরী,রায় জোয়ারা,দিয়াকুল,পূর্ব দোহাজারী,ঈদ পুকুরিয়া,হাছানদন্ডী, দেওয়ানহাট,নাসির কুলসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে সাধারণ জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,আমি আপনাদের দুয়ারে দুয়ারে আসার উদ্দেশ্য শুধু ভোট চাওয়া নয়। আমি যখন আপনাদের দুয়ারে দুয়ারে যায় তাহলে আমি আপনাদের এলাকার সমস্যা গুলোও আমি দেখতে পায়। যে সকল এলাকায় সমস্যা রয়েছে সেগুলো চিহ্নিত করে সমাধান করার জন্য আমার পথ চলা। আপনাদের জন্য ভালো কিছু করতে হলে আমাকে বড় জায়গায় যেতে হবে। আর বড় জায়গায় যেতে হলে একজন সুশিক্ষিত ব্যক্তি, সৎ এবং নীতিনৈতিকতা আছে এমন যোগ্য ব্যক্তি প্রয়োজন। তাই আগামী ৭ই জানুয়ারি আপনারা যদি আমাকে ট্রাক প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ দিন,তাহলে আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে।

 

এসময় জনসংযোগে আরো উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু,সাবেক চেয়ারম্যান আবদুল্লা আল নোমান ব‍্যাগ,

উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর ইসলাম, আ.লীগ নেতা শেখ টিপু চৌধুরী,কাউন্সিলর আলমগীর,যুবলীগ নেতা আমির মোহাম্মদ সাইফুদ্দিন,আয়ুব মেম্বার,দিয়াকুলের সাবেক মেম্বার নাজিম উদ্দিন,মোরশেদুল আলম,শহীদ আলী,এস এম বাবর,আকবর আলী,আবদুল হাকিম রানা,আবদুল নবী খান,ভোলন গুপ্ত,মোক্তার খান,জাকির,১,২,৩,নং ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার জাহিদা বেগম মুন্নী,সাবেক মহিলা মেম্বার ছকিনা বেগম,শাহিদা বেগম,হোসনে আরা বেগম প্রায় কয়েক শতাধিক নেতাকর্মীসহ সমর্থকরা উপস্থিত ছিলেন।