আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান,এম এ সালাম

দেশ ব্যাপী সন্ত্রাস নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে আওয়ামী লীগের বিশাল গণ মিছিল হাটহাজারীতে

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২ অক্টোবর ২০২৩ ০৭:২০:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

চট্টগ্রামের হাটহাজারীতে বিএনপি জামাত কর্তৃক দেশ ও সরকারের উন্নয়নের বিরুদ্ধে এবং আসন্ন জাতীয় নির্বাচন বানচালের ষড়যন্ত্র ও অপতৎপরতা প্রতিবাদে গণ মিছিল আয়োজন করেন আওয়ামীলীগ ও  অঙ্গ সহযোগী সংগঠন।

গতকাল সোমবার উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম এর নেতৃত্বে এক বিশাল মিছিল পৌরসভার মিরেরহাটস্থ থেকে মিছিলটি রেব হয়ে হাটহাজারীর পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিন করে ডাকবাংলা চত্বরে শেষ হয়।  এলাকায় শেষ হয়। এ বিশাল মিছিলে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১৪ টি  ইউনিয়ন ও একটি পৌরসভার সহ সিটিকরপোরেশন আংশিক এলাকার নেতাকর্মী উপস্থিত ছিলেন, 

মিছিলটি শুরু হওয়ার আগে পৌরসভার মিরেরহাটস্থ আয়োজিত গণমিছিলে বক্তব্য দেন সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম।

তিনি বলেন, সদস্যকে এ উন্নয়নের বিরুদ্ধে বিএনপি জামাত ষড়যন্ত্র করছে। ১৫বছর ক্ষমতায় থেকে জলেস্থলে উন্নয়ন করছে।আগামী সংসদ নির্বাচনেকে বানচাল করতে বিএনপি জামায়াত অগ্নিসংযোগ সহ নানা ষড়যন্ত্র করে যাচ্ছে।আজকে তারা জনগনের মাঝে বিভ্রান্ত ছড়িয়ে জনগনকে পৃথক করার চেষ্টা চালাচ্ছে।জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে আগামীতে আবারো নৌকায় ভোট দিয়ে সরকার গঠন করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।এই বিএনপি জামায়াত বিদেশে গিয়েও দেশের বিরুদ্ধে অপপ্রচার করছে।

 

 

খালেদা জিয়ার দুঃশাসনামলে  ৯৬সালে মাত্র পাঁচ বছর মুক্তিযোদ্ধা চেতনা মূল্যবোধে ভিত্তিতে দেশ পরিচালনা করা হয়। অবশেষে ষড়যন্ত্রে ২০০১সালের নির্বাচনের পর এক এগারোর পর ২০০৮সালে নিরন্কুশ ভোট পেয়ে ২০০৯সালে জননেত্রী শেখ হাসিনা  সরকার গঠন করে ১৫বছর জলে স্থলে ও অন্তরিক্ষে এত বেশি উন্নয়ন করেছে এটা আওয়ামীলীগের জন্য নয়।দেশের জনগনের জন্য।তাই আবারো আগামীতে নৌকাকে বিজয় করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাসেল,উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জনিস উদ্দিন শাহ,সমাজকল্যাণ সম্পাদক জাফর আহম্মদ, দপ্তর সম্পাদক নুর খান,সদস্য দিদারুল আলম বাবুল, সদস্য সেলিম উদ্দিন, সদস্য শওকত আলম, উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদুল আলম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী,সিনিয়র সহ-সভাপতি হাদি মোহম্মদ শফিকুল্লাহ সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান সহ স্থানীয় নেতাকর্মীরা।