আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

দুলাভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : রবিবার ১২ জুন ২০২২ ০৫:২১:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

 

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার আকমল আলী রোডে ছুরিকাঘাতে মো.মামুন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১১ জুন) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম। মো.মামুন আকমল আলী রোডের মতন মেম্বারের বাড়ির মো.জামালের ছেলে।

 

 

পুলিশ কর্মকর্তা কবিরুল ইসলাম বলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে থেকে পুলিশের মাধ্যমে আকমল আলী রোডে একটি খুন হয়েছে বলে জানতে পেরে ঘটনাস্থলে এসেছি। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, নিহত মামুনের চাচাতো বোনের সঙ্গে তার বোন জামাইয়ের তিন মাস আগে তালাক হয়। আজ রাস্তায় বোনের সঙ্গে দুলাভাইয়ের ঝগড়া করতে দেখে মামুন এগিয়ে আসে। এসময় উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এরই একপর্যায়ে মামুনকে ছুরি মেরে বোন জামাই পালিয়ে যান। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক বলেন,   রাত সাড়ে ৯টার দিকে ইপিজেড এলাকা থেকে মামুন নামে একজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর মরদেহ চমেকের  মর্গে পাঠানো হয়েছে।



সবচেয়ে জনপ্রিয়