আজ শনিবার ৪ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
ফেইসবুকে ভিডিও ভাইরাল

ছবি: কর্ণফুলী আওয়ামীলীগের মিছিলে ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা | প্রকাশের সময় : সোমবার ৭ অগাস্ট ২০২৩ ১০:১০:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর
কর্ণফুলী আ,লীগের মিছিলে শেখ হাসিনার কালো হাত ভাঙার শ্লোগান!

বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে শ্লোগানের একটি ভিডি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শনিবার(৫ আগষ্ট) রাতে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায় মিছিলের সামনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী নিজেই শ্লোগান দিচ্ছে। এসময় তিনি শ্লোগানে বলেন “...কালো হাত- ভেঙে দাও গুড়িয়ে দাও, ভেঙে দাও গুঁড়িয়ে দাও-(দলীয় কর্মীরা) শেখ হাসিনার কালো হাত”- একই সময় মিছিলের শতাধিক লোকও তার সাথে কন্ঠ মিলিয়ে শ্লোগান ধরেন। তবে ভিডিওতে তিনি পরক্ষণেই হেসে উঠতে দেখা যায়। এবং তার সাথে সাথে শ্লোগানরত লোকজনের মধ্যেও হাসাহাসির রোল পড়ে যায়।

শ্লোগানের বিষয়ে সভাপতি ফারুক চৌধুরীর মুঠোফোনে একাদিক বার ফোন করলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোলেমান তালুকদার বলেন, মিছিলে সভাপতি ফারুক সাহেব সন্ত্রাসীদের কালো হাত ভেঙে দেওয়ার শ্লোগান দিয়েছে।

তবে নাম প্রকাশ না করার সর্তে এক প্রবীণ আওয়ামীলীগ নেতা বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থাকায় সুবাদে আওয়ামীলীগে বিভিন্ন দল থেকে অনেকেই অনুপ্রবেশ করেছে। তাই অনেকের মাঝে পূর্বের কিছু রেশ থাকতে পারে।