আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

চিরকুটে ‘প্রিয় তানিয়া বিএফ নিয়ে ভালো থাকিও’ লিখে কিশোরের ‘আত্মহত্যা’

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : শুক্রবার ১ মার্চ ২০২৪ ০৩:১০:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

চট্টগ্রামের কর্ণফুলীতে নুর হোসেন বাবু (১৭) নামের এক অটোরিকশা চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

 

শুক্রবার (০১ মার্চ) সকাল ১০টার দিকে বাড়ির একটি কক্ষ থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নুর হোসেন (বাবু) উপজেলার শিকলবাহা (৭ নম্বর ওয়ার্ড) ফকিরা মসজিদ এলাকার জীবন মাঝির বাড়ির হাজী নুরুল ইসলামের ছোট ছেলে। 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শিকলবাহা ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রফিক আহমেদ। 

 

মৃত্যুর আগে দুই পাতার একটি চিরকুট সে লিখে গেছে, যা পাঠকের জন্য হুবুহু তুলে ধরা হল- 

 

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন,আশা করি ভালো আছেন? আমার এই চিঠিটা আমার প্রিয় মানুষের জন্য। 

430389718_694942026043887_1069906675639865518_n

প্রিয় কেমন আছ? আশা করি ভালো আছো? ভালো থাকারও কথা, কারণ আমার থেকে এখন আরো বেটার ছেলে পাইছ, দোয়া করি তুমি তাঁকে নিয়ে যেন সুখে থাক, তোমার যদি কিছু হয় তাহলে আমি ভালো থাকব না। তখন আমারও কষ্ট হবে, দোয়া করি যেন তুমি সবসময় হাসিখুশি থাকমত। আর পারলে আমাকে ক্ষমা করে দিও। আমি তোমাকে অনেক বিরক্ত করছি। আর কোনোদিন আসব না বিরক্ত করতে। আমার কারণে যদি তোমার ঘরের কারো সমস্যা হয়ে থাকে তাহলে ক্ষমা করবেন। 

 

আর আমার ঘরের উদ্দেশ্যে বলতেছি। আমার কারণে আপনাদের অনেক সমস্যা হচ্ছে, আমি চাইনা আমার কারণে আপনাদের সম্মান চলে যাই সেটা। পারলে আমার জন্য সবাই দোয়া করবেন, সবাই ভালো থাকিয়েন। আর ওহে প্রিয় মানুষ তানিয়া তুমি তোমার বিএফ নিয়ে ভালো থাকিও। যাই সবাই আমার জন্য দোয়া করবেন। ইতি বাবু

 

প্রতিবেশীরা জানান, দীর্ঘক্ষণ ঘরের দরজা-জানালা ভেতর থেকে বন্ধ দেখে স্বজন ও প্রতিবেশীরা দরজা ধাক্কাতে শুরু করেন। কোনো সাড়া না পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে ওই কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

 

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জহির হোসেন জানান, ওই কিশোরের মরদেহ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এবং বিস্তারিত তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।