আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

চাঁদা না দেওয়ায় চট্টগ্রামে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : রবিবার ৮ মে ২০২২ ০৭:৩২:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

 

চট্টগ্রামের পাহাড়তলী থানার রেল স্টেশন বাজারে মো. ফরিদ (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ফরিদ পাহাড়তলী রেল স্টেশন বাজার এলাকায় একটি দোকান দেওয়ার পর তার কাছে চাঁদা দাবি করছিল একটি গ্রুপ। চাঁদা না দেওয়ার তারাই তাকে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

 

শনিবার (৭ মে) দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় মো. ফরিদের। তার আগে শনিবার রাতে পাহাড়তলী রেলওয়ে স্টেশন বাজার এলাকায় তাকে মারধর করা হয়। নিহত ফরিদ আই ডব্লিউ কলোনির জাফর আহমদের ছেলে।

 

 

চট্টগ্রামে মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আরিফ হোসেন  বলেন, নিহত ফরিদের পাহাড়তলী বাজারে একটি কার ওয়াশের দোকান আছে। দোকানটি রেলের জায়গার ওপর স্থাপন করা হয়েছে দাবি করে স্থানীয় একটি গ্রুপ তার কাছে চাঁদা চেয়ে আসছিল। তারা চাঁদা চাইলে ফরিদ তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছিল। এ নিয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফরিদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাত-আট জন মিলে ফরিদকে লোহার রড দিয়ে মারধর করে। এতে ফরিদ গুরুতর আহত হন। পরে খবর পেয়ে তার স্ত্রী নাহিদা আক্তারসহ স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তার মৃত্যু হয়েছে।

 

তিনি আরও বলেন, ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে। জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



সবচেয়ে জনপ্রিয়