আজ শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

চন্দনাইশে সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জুন ২০২৪ ১০:০৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও দেশ রূপান্তর পত্রিকার চন্দনাইশ প্রতিনিধি সাংবাদিক মো. নুরুল আলমের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে চোরের দল।

 

গত সোমবার (১০ জুন) সকাল ১০টা থেকে রাত ১১টার মধ্যে চন্দনাইশ উপজেলার হাশিমপুুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ছৈয়দাবাদ এলাকার ডা. আবদুল আলীমএর বিল্ডিংয়ের ৩য় তলায় এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, সাংবাদিক মো. নুরুল আলম গত ১০ জুন সকালে পবিবার নিয়ে শ্বাশুড় বাড়িতে দাওয়াতে যান। সেদিন রাত ১১টার দিকে বাসায় ফিরে দেখতে পান  আলমারির ভিতরে জিনিসপত্র ছড়ানো ছিটানো। আলমারিতে রক্ষিত স্বর্ণালংকারের বক্স ও নগদ টাকার বক্সসহ নিয়ে গেছে চোরেরা।

 

সাংবাদিক মো. নুরুল আলম বলেন, আমার বাসায় চুরি করে চোরেরা আমার স্ত্রী ও সন্তানের স্বর্ণসহ নগদ টাকা নিয়ে গেছে তারা। চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।  চুরির ঘটনায় থানায় আমি লিখিত এজাহার দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

 

 ১১ জুন (মঙ্গলবার) সকালে থানায় জানানো হলে চন্দনাইশ থানার এসআই (নিরস্ত্র) শেখ ফরিদ সহ পুলিশের একটি টিম  ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য লিপিবদ্ধ করেন জানান তিনি।

 

এ ঘটনায় চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা বলেন, এটি দুঃখজনক ঘটনা। তবে আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।