আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

চন্দনাইশে শারদীয় উপহার নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের পাশে দাঁড়ালেন কৈয়ুম চৌধুরী

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ ( চট্টগ্রাম ) : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৪ অক্টোবর ২০২৩ ০১:৫০:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চট্টগ্রাম -১৪ (চন্দনাইশ-সাতকানিয়া আংশিক) আসনের হিন্দু সম্প্রদায়ের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য, জনাব আব্দুল কৈয়ুম চৌধুরী নিজ অর্থায়নে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন।

 

এতে একতা সংঘের সভাপতি কেশব তালুকদারের সভাপতিত্বে  অন‍্যদের মধ্যে বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, চন্দনাইশ সমিতি- চট্টগ্রাম এর সভাপতি, আবু তাহের চৌধুরী, বৈলতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, এড. সুভাষ চন্দ্র তালুকদার, রয়েল দাশসহ চন্দনাইশ উপজেলা কৃষক লীগের সহ আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

এই সময় বিভিন্ন মন্দির পরিদর্শনকালে প্রধান অতিথি আব্দুল কৈয়ুম চৌধুরী বলেন; বর্তমান সরকার দুর্গা পূজাকে শান্তিপূর্ণ করতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে। যে কারণে প্রতিবছরই পূজা মন্দিরের সংখ্যা বেড়েই চলছে। আমরা এই উৎসবকে সার্বজনীন হিসেবে নিয়েছি বলেই হিন্দু ধর্মাবলম্বীরা নির্বিঘ্নে উৎসবটি পালন করে। 

 

এসময় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়ন ও শান্তিতে আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।