আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

চন্দনাইশে গোসল করতে যাওয়া নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ (চট্টগ্রাম) : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০২৩ ০২:০৪:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের চন্দনাইশে বন্ধুদের সাথে সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ২৪ ঘন্টা পর আসিফ বাবু নামে আট বছর বয়সী শিশুর লাশ উদ্ধার হয়েছে। জানা যায়, বুধবার ( ১৮ অক্টোবর ) দুপুরে বন্ধুদের সাথে সাঙ্গু চরে ফুটবল খেলা খেলে নদীতে গোসল করতে নামে শিশু আসিফ। গোসলের পরে তার বন্ধুরা নদী থেকে উঠে আসলেও আসিফ সাঙ্গু নদীতে পানির নিচে তলিয়ে যায়। অনেক খুঁজাখুঁজির পর দেখতে না পেয়ে তার বন্ধুরা তার পরিবারে খবর দেয়। খবর পেয়ে স্থানীয় জেলে এবং পরিবারের স্বজনরা উদ্ধারের চেষ্টা চালায়। উদ্ধারের চেষ্টায় ব্যর্থ হয়ে নিখোঁজের ২৪ ঘন্টার পরে ১৯ অক্টোবর বেলা ১১টায় শিশুটির লাশ নদীতে ভেসে উঠে। নিহত আসিফ রংপুর জেলার বদরগঞ্জ থানার শ্যামপুর চিনিকল এলাকার সাহেব আলীর ছেলে। তিনি বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দোহাজারী কালিয়াইশ ১০০ মেগাওয়াটের পাওয়ার প্ল্যান্টের কর্মচারী।  

 বিষয়টি নিশ্চিত করেছেন, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড দোহাজারী কালিয়াইশ ১০০ মেগাওয়াট পাওয়ার প্ল্যান্টের উপ সহকারী প্রকৌশলী শাহাদাত হোসাইন।