আজ রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

চট্টগ্রামে করোনায় আক্রান্ত ৫৩৯ জন, মৃত্যু নেই

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ৪ ফেব্রুয়ারী ২০২২ ১১:১৫:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ৫৩৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৬ দশমিক ৯০ শতাংশ। এসময় করোনায় আক্রান্ত হয়ে কোন রোগীর মৃত্যু হয়নি। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এরআগে গতকাল বৃহস্পতিবার ছিল ১৮ দশমিক ৮৯ শতাংশ। তারও আগের দিন বুধবার ২১ দশমিক ৩২ শতাংশ এবং মঙ্গলবার ২৪ দশমিক ৩৯ শতাংশ শনাক্ত হয়েছিল।

চট্টগ্রামের ১০টি ল্যাবে ৩ হাজার ১৯০টি নমুনা পরীক্ষা করে ৫৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৪৪ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ১৯৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

উপজেলার মধ্যে একদিনে সর্বোচ্চ শনাক্ত হয়েছে মিরসরাইয়ে ৩১ জন। এছাড়া লোহাগাড়ায় ৭, সাতকানিয়ায় ১৯, বাঁশখালীতে ৮, আনোয়ারায় ৮, চন্দনাইশে ৮, পটিয়ায় ১১, বোয়ালখালীতে ১৪, রাঙ্গুনিয়ায় ৮, রাউজানে ১৭, ফটিকছড়িতে ২৯, হাটহাজারীতে ২১ জন, সীতাকুণ্ডে ৯ ও সন্দ্বীপ উপজেলায় ৫জনের শনাক্ত হয়েছে।

উল্লেখ্য চট্টগ্রামে এখন পর্যন্ত ১ লাখ ২২ হাজার ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮৮ হাজার ৯৪৫ জন। বিভিন্ন উপজেলার ৩৩ হাজার ১৬৬ জন। এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে মোট ১ হাজার ৩৫৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭৩৪ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬২৫ জনের।

 

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়