আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

চক্রান্ত্রের বিরুদ্ধে লড়তে হবে: নাছির

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৩ এপ্রিল ২০২৩ ০৯:২৮:০০ অপরাহ্ন | রাজনীতি

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আসন্ন চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচন আমাদের জন্য একটি অগ্নি পরীক্ষা। কেননা এই সময়ে গণতন্ত্রকে ধ্বংস করার উদ্দেশ্যে নির্বাচন ব্যবস্থাকে নসাৎ করার জন্য একটি মহল তৎপরতা চালাচ্ছে। তারা নির্বাচনী মাঠে না থাকলেও অযৌক্তিক আন্দোলনের নামে ধ্বংসাত্মক রাজনীতি করছেন। এসব কিছু জনগণ মেনে নেয়নি এবং ঘৃণাভরে প্রত্যাক্ষান করেছে। 

 

এই অবস্থায় আমাদেরকে ঐক্যবদ্ধভাবে সাধারণ মানুষকে ভোটকেন্দ্রে উপস্থিত থাকার জন্য সাহস ও ভরসা যোগাতে হবে।  বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে কালুরঘাট সেতুর দক্ষিণ পাড় থেকে বোয়ালখালীর কধুরখীল পর্যন্ত চট্টগ্রাম-৮ আসনে নোকার প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, এই নির্বাচনী এলাকায় আগে যারা নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন তারা অনেকগুলো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে গেছেন। তারপরও এই এলাকার মানুষের দুর্দশা লাঘব হয়নি। বিশেষ করে উন্নয়ন অবকাঠামোর যে কাজগুলো অপূর্ণ রয়ে গেছে সেগুলো বাস্তবায়ন করাটাই আমাদের প্রার্থীর প্রধান অঙ্গীকার। তিনি নির্বাচিত হলে এই অঙ্গীকারগুলো পালনে তার যথেষ্ট সক্ষমতা রয়েছে।

নৌকার প্রার্থী নোমান আল মাহমুদ বলেন, আমি সব সময় সাধারণ মানুষের কাছাকাছির থাকার চেষ্টা করে যাচ্ছি। আগামীতেও করে যাবো। আমি নির্বাচিত হলে যেই সমস্যাগুলো তৎক্ষণিকভাবে সমাধান করা যায় সেব্যাপারে সচেষ্ট থাকবো। চট্টগ্রাম নগর সংলগ্ন এই নির্বাচনী এলাকার মানুষ যাতে পূর্ণাঙ্গ শহরের সুযোগ-সুবিধা ভোগ করতে পারে সেটাই হবে আমার প্রধান অঙ্গীকার।

এ সময় উপস্থিত ছিলেন মোতাহেরুল ইসলাম চৌধুরী, আব্দুল কাদের সুজন, বোরহান উদ্দীন ইমরান, তিমির বরণ চৌধুরী, হাজী বেলাল আহমদ, নুরুল আমিন চৌধুরী, রেজাউল করিম রাজা, রেজাউল করিম বাবুল, আব্দুর রউফ, জহুরুল ইসলাম জহুর, শফিকুল আলম, চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ।