আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চকরিয়ায় বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যকে সংবর্ধনা

এম.মনছুর আলম, চকরিয়া : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর ২০২১ ০৬:২৫:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

মহান বিজয় উপলক্ষে বিজয়ে সুবর্ণজয়ন্তী উপলক্ষে কক্সবাজারের চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন।উপজেলা পরিষদ হলরুম মোহনা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে  আয়োজিত এ সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম এম.এ। 

 

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাহাত-উজ-জামান উক্ত সম্বর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, মুক্তিযোদ্ধা হাজ্বী বশিরুল আলম প্রমুখ। 

263934901_597320224687897_1011814535518123239_n

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুসহ বিভিন্ন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

উল্লেখ্য যে,অনুষ্টানে উপজেলা প্রশাসনের পক্ষথেকে জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাকে সম্মানী প্রদান এবং ১২০জন মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সম্মাননা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে আগত বীর মুক্তিযোদ্ধাকে উপজেলা প্রশাসনের পক্ষথেকে ফুল দিয়ে বরণ করেন অনুষ্টানের প্রধান অতিথি জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ এবং থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনি। 

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন,

দেশ স্বাধীন হওয়ার সুবর্ণজয়ন্তী পরেও স্বাধীনতা বিরোধী পরাজিত শক্তি আজো নানা অপতৎপরতা ও ধ্বংসাত্মক কার্যকলাপে জড়িত রয়েছেন। মহান মুক্তিযুদ্ধের ইতিহাস হচ্ছে একটি গৌরবময় ইতিহাস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে স্বাধীনতা শুরু হয়। তার নেতৃত্বে সমগ্র দেশে স্বাধীনতার যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল সকল শ্রেণী পেশার জনতা। এ দেশ নিয়ে যারা এখনো নানা ধরণের ষড়যন্ত্রে চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বক্তারা।