আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

চকরিয়ায় পুলিশের অভিযানে বন্দুক ও কার্তুজসহ ৫টি ধারালো দা উদ্ধার, গ্রেপ্তার-১

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ২৫ জুন ২০২৩ ০৬:৩১:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের একটি টীম অভিযান চালিয়ে দেশীয় তৈরি বন্দুক, ৫টি ধারালো দা, কার্তুজ ও দুটি ছোরাসহ আবদুল মন্নান (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

 

রোববার (২৫ জুন) ভোররাত ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডস্থ উচিতার বিল এলাকায় আরিফুর রহমানের বসত ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আবদুল মন্নান ওই এলাকার মৃত মোহাম্মদ হারুনের ছেলে।

 

পুলিশ সূত্রে জানাগেছে, রোববার ভোররাত ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডস্থ উচিতার বিল এলাকায় আরিফুর রহমান আরিফের বসত ঘরে মাদক ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। থানার এসআই (উপপরিদর্শক) মোহাম্মদ আল ফোরকান নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন। অভিযানের 

সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরিফুর রহমান আরিফ নামে  সুকৌশলে তার বসতঘর থেকে পালিয়ে যায়। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে কাঠের বাটযুক্ত দেশীয় তৈরী একটি (এলজি) বন্দুক, ১টি স্টিলের তৈরী কুড়াল, ৫টি ধারালো দা, ২টি স্টিলের তৈরী ছোরা, ২ রাউন্ড চায়না রাইফেলের গুলি, ২ রাউন্ড চায়না রাইফেলের গুলির খোসা ও ১০টি ধুসর বর্ণের গোলাকৃতি সীসা খন্ড উদ্ধার করা হয়। এসময় বসতঘর থেকে আবদুল মন্নান (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হই।

 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: আবদুল জব্বার বলেন, থানা পুলিশের একটি টীম অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি এলজি বন্দুক, ৫টি ধারালো দা, দুটি ছোরা ও কার্তুজসহ এক যুবক গ্রেপ্তার করা হয়। জড়িতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু পূর্বক ধৃত এক আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।