আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

ক্যান্সারে আনোয়ারার কিশোর ফুটবলার আশিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ নভেম্বর ২০২৩ ০৪:৪০:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর
কিশোর ফুটবলার আশিক, শ্রেষ্ঠ গোলকিপারের পুরষ্কার নিচ্ছে

আনোয়ারা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ও জেলা পর্যায়ে দ্বিতীয় পুরষ্কার প্রাপ্ত কিশোর ফুটবলার মো. আশিক(১৭) আর নেই। ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (৯ নভেম্বার) ভোর পাঁচটায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আশিক উপজেলার রায়পুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হাসানের ছেলে। এক বোন চার ভাইয়ের মধ্যে আশিক সবার ছোট। সে বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। বৃহস্পতিবার রাত আটটায় পারিবারিক কবরস্তানে তাকে দাফন করা হবে।

মো. আশিক ২০২২ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ গোলকিপার পদক লাভ করে। সে চট্টগ্রাম জেলা পর্যায়েও বেশ সুনামের সাথে তার দলকে রানার্স-আপ ট্রাপি জয়ে ভুমিকা রাখে।

কিশোর ফুটবলার মো. আশিকের মৃত্যুতে গোপালগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শেখ জোবায়ের আহমেদ, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ইশতিয়াক ইমন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন শরীফ, ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক ক্রীড়া শিক্ষক এনামুল হক গভীর শোক প্রকাশ করেন।