আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

কুতুবদিয়ায় আ'লীগ নেতা মুসলিম খানের মৃত্যু : বিভিন্ন মহলের শোক

কুতুবদিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বুধবার ২২ ডিসেম্বর ২০২১ ০৫:১৯:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন আ'লীগের যুগ্ম আহ্বায়ক বিন্দাপাড়া নিবাসী মৃত নুরুজ্জামানের পুত্র মুসলেম খান মঙ্গলবার রাত ৮ টায় কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। 

 

বুধবার দুপুর ২ টায় বিন্দাপাড়া কমিউনিটি ক্লিনিকের সামনে জানাযার নামাজ  অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি ৩ মেয়ে,২ পুত্র সন্তানের জনক। 

 

জানাযা পূর্বমূহুর্তে তার সৃতিচারণ করে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদের সদস্য প্রবীণ আ'লীগ নেতা মাষ্টার আহমদ উল্লাহ (বি.কম), কৈয়ারবিল ইউপি সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, জেলা আ'লীগের সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, উপজেলা আ'লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ্ছফা (বি.কম),কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান আজমগীর মাতবর,কৈয়ারবিল ইউনিয়ন আ'লীগের যুগ্ম আহবায়ক মুসলেম উদ্দিন, মুসলিম খানের মেঝে ছেলে মাঈন উদ্দিন খান।

 

তার মৃত্যুতে কুতুবদিয়া উপজেলা আ'লীগ, বঙ্গবন্ধু পরিষদ, উপজেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ, কৈয়ারবিল ইউনিয়ন আ'লীগ, কৈয়ারবিল ইউনিয়ন যুবলীগ শোক প্রকাশ করেন।