আজ বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

কানা-খোঁড়া যাকেই মনোনয়ন দেব বিজয়ী করতে হবে: শেখ হাসিনা

ঢাকা অফিস : | প্রকাশের সময় : শনিবার ৪ নভেম্বর ২০২৩ ১০:৩৩:০০ অপরাহ্ন | জাতীয়

আগামী নির্বাচনে আওয়ামী লীগ কানা-খোঁড়া যাকেই মনোনয়ন দেবে, নৌকা মার্কায় ভোট দিয়ে তাকেই বিজয়ী করার আহ্বান জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শনিবার (৪ নভেম্বর) ঢাকা মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত অংশের ট্রেন চলাচল উদ্বোধনের পর আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

 

 

মেট্রোরেলের এ অংশের উদ্বোধন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগের নেতাকর্মীর উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচনে কাকে মনোনয়ন দেওয়া হবে সেটা আমরা ঠিক করে দেবো। যাকে মনোনয়ন দেব ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। যেন আবার আমরা এই দেশের মানুষের কল্যাণে কাজ করতে পারি। এখনও অনেক উন্নয়ন কাজ বাকি, সেগুলো যেন সম্পন্ন করতে পারি। কারণ, ওই সন্ত্রাসী, অগ্নি সন্ত্রাসী, জঙ্গিবাদী এরা যদি আসে এ  দেশকে আর টিকতে দেবে না।

 

তিনি বলেন, সেই জন্যই জনগণের স্বার্থে, জনগণের কল্যাণে ঐক্যবদ্ধ হতে হবে। নৌকা মার্কাই পারে স্বাধীনতা দিতে, উন্নয়ন দিতে। এই নৌকা মার্কায় ভোট দিয়ে, আমি বিশেষ করে ঢাকাবাসীদের বলবো, নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই এতো উন্নয়ন হয়েছে। সেই কথাটাই যেন তারা মনে রাখে, সেটা মনে রেখেই সকলের কাছে আহ্বান করি। আগামী নির্বাচন হবে, তফসিল হয় তো যেকোনো সময় ঘোষণা হবে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে, যাকেই প্রার্থী দিই, সে কানা, খোঁড়া যেই হোক, নৌকা মার্কায় ভোট দিয়ে তাদেরকে বিজয়ী করবেন। করবেন কি না হাত তুলে ওয়াদা করেন।

 

এ সময় হাজার হাজার মানুষ হাত তুলে সম্মতি জানায়।  

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর এ সমাবেশে সভাপতিত্ব করেন। সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ১৪ দলের নেতা ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক।