আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

কক্সভিশনের বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার : | প্রকাশের সময় : শুক্রবার ১৫ জুলাই ২০২২ ০৯:২২:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের অন্যতম আর্থসামাজিক উন্নয়নমূলক ব্যবসা প্রতিষ্ঠান কক্সভিশন লিমিটেডের ষষ্ঠ বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। শুক্রবার (১৫ জুলাই) শহরের কলাতলীর একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলাম। 

 

ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাংবাদিক এমআর মাহবুবের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তিলাওয়াত করেন পরিচালক জালাল আহমদ।

 

ব্যবস্থাপনা পরিচালকের বার্ষিক প্রতিবেদন পেশের পরে বিগত সভার কার্যবিবরণীসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে উন্মুক্ত আলোচনা হয়।

 

এরপর পরিচালকদের প্রত্যক্ষ ভোটে আগামী দুই বছরের জন্য এডভোকেট নুরুল ইসলাম চেয়ারম্যান এবং মুহাম্মদ সিরাজুল কবির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নির্বাচিত হন।

 

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কোম্পানীর পরিচালক ও সুপ্রিম কোর্টের আইনজীবী রেজাউল করিম।

সদস্য ছিলেন পরিচালক (অর্থ) মুহাম্মদ শামসুল হুদা।

 

পরবর্তী দুই বছরের জন্য যাদেরকে ইসি সদস্য মনোনীত করা হয়েছে তারা হলেন, এডভোকেট মোহাম্মদ নিজামুল হক, মুহাম্মদ শামসুল হুদা, মাহবুবুর রহমান (এমআর মাহবুব), জালাল আহমদ, মোহাম্মদ কাশেম, এডভোকেট আবুল আলা, মোহাম্মদ কলিম উল্লাহ, মোহাম্মদ ফরিদ উদ্দিন, আবদুল খালেক, সিরাজুল ইসলাম, মাস্টার মুহাম্মদ শফি উল্লাহ, মীর হোসাইন,  জিয়া উদ্দিন খালেক ও মোহাম্মদ শাহজাহান। 

 

স্বাগত বক্তব্যে কোম্পানীর চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ নুরুল ইসলাম বলেন, যে কোন কোম্পানী বা ব্যবসা প্রতিষ্ঠানকে গতিশীল, কর্মমূখী ও সফলতার দ্বারপ্রান্তে নিতে এজিএম গুরুত্বপূর্ণ। আমরা দায়িত্বশীলতা নিয়ে কাজ করে থাকি।