আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

এইচএসসি পরীক্ষার্থী ধর্ষণের অভিযোগে পিয়ন কারাগারে

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ৯ জুলাই ২০২৪ ০৮:০৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

নগরের চকবাজার থানাধীন চট্টগ্রাম কলেজের এক এইচএসসি পরীক্ষার্থীকে জিম্মি করে ধর্ষণের অভিযোগে পিয়ন মোশাররফ হোসেনকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।  

 

গত ২৭ জুন ধর্ষণের ঘটনা ঘটলে গত ২৯ জুন থানায় মামলা করেন ঐ পরীক্ষার্থী।

 

মঙ্গলবার (৯ জুলাই) বিষয়টি জানাজানি হয়।  

মামলার হওয়ার পর গত ৩০ জুন ফেনী থেকে আসামিকে গ্রেপ্তার করে চকবাজার থানা পুলিশ।

 

বর্তমানে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছে আসামি। এরপর কলেজ কর্তৃপক্ষ তাকে চাকরি থেকে বরখাস্ত করে।  

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের মামলা থানায় রেকর্ড হওয়ার সঙ্গে সঙ্গে আসামি মোশাররফ হোসেনকে ফেনী থেকে গ্রেপ্তার করা হয়। পরে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছিল। রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্ত চলছে।

 

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, গত ২৭ জুন এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র আনার জন্য কলেজে যান ওই ছাত্রী।  বেলা সাড়ে ১১টার দিকে কলেজের একাডেমিক ভবনের চতুর্থ তলার ওয়াশরুমের সামনে এক বন্ধুসহ পরীক্ষার্থীকে দেখতে পায় পিয়ন মোশাররফ হোসেন। তখন কলেজের অধ্যক্ষ ও ছাত্রীর পরিবারকে ২ জনের বিষয়ে বলে দেওয়ার হুমকি দিলে ভীত হয়ে পড়েন

পরীক্ষার্থী। পরে পরীক্ষার্থীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে কলেজ থেকে বের হয়ে একটি সিএনজি অটোরিকশা করে নগরের কোতোয়ালী থানার একটি হোটেলে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে পরীক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় পরীক্ষার্থীকে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে দিয়েছিল মোশাররফ।



সবচেয়ে জনপ্রিয়