আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১
৭ভরি গলিত স্বর্ণ উদ্ধার

ইউএনও'র সহকারী পরিচয় দেয়া স্বর্ণ প্রতারক চক্রের সদস্য রাসেল গ্রেপ্তার

মাহমুদ আল আজাদ হাটহাজারী : | প্রকাশের সময় : বুধবার ৯ অগাস্ট ২০২৩ ০৬:৪৮:০০ অপরাহ্ন | জাতীয়

হাটহাজারী মডেল থানা পুলিশের অভিযানে স্বর্ণ প্রতারক চক্রের এক সদস্যকে আটক সহ ৭ভরি স্বর্ণ উদ্ধার করে হয়েছে। মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে প্রতারককে গ্রেফতার করে পুলিশ।গ্রেপ্তারকৃত প্রতারক রাসেল(৩৮) শরিয়তপুর জেলার বড়কান্দি ইউপির মাদবর বাড়ীর আবদুল খালেকের পুত্র।

 

থানা সুত্রে জানা যায়,গত২২ সালের  ১৭ডিসেম্বর হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসারের সহকারী হিসেবে পরিচয় দিয়ে অভিনব কৌশলে প্রতারক রাসেল কাচারী সড়কস্থ দিদার মার্কেটস্থ  সুজন গুপ্তের মালিকানাধীন স্বর্ণকানন জুয়েলার্স নামের দোকান থেকে ৮ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।এর পরেই হাটহাজারী মডেল থানায় দোকানের মালিক সুজন বাদী হয়ে মামলা রুজু করে,যার নং ৪৬।দীর্ঘদিন পলাতক থাকায় এ প্রতারককে আটক করতে সম্ভব হয়নি। পরে গোপন সংবাদের ভিত্তিতে  হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোয়েব আহমেদ ও অফিসার ইনচার্জ মনিরুজ্জামানের নেতৃত্বে নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক রাসেলকে আটক সহ স্বর্নকার পট্টি থেকে ৭ ভরি স্বর্নালংকার (গলিত স্বর্ন)  উদ্ধার পূর্বক জব্দ করে।

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ মনিরুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন নারায়ণগঞ্জ থেকে এক স্বর্ণ প্রতারককে গ্রেপ্তার করে আনা হয়।পরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।