আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আনোয়ারায় পুলিশি বাধায় বিএনপির কর্মী সভা পন্ড

নিজস্ব প্রতিবেদক,আনোয়ারা : | প্রকাশের সময় : শুক্রবার ৮ সেপ্টেম্বর ২০২৩ ০৭:০৯:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

আনোয়ারায় পুলিশি বাধার কারনে পন্ড হয়ে যায় ইউনিয়ন বিএনপির কর্মী সভা। শুক্রবার(৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়ার মোড়ে ইউনিয়ন বিএনপির কর্মী সভার আয়োজন করেছিল বারশত ইউনিয়ন বিএনপি। পরে নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল করতে চাইলে সেখানেও বাধা দেয় বলে জানান বিএনপি নেতারা।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিন জেলা যুবদলের সহ সভাপতি ও আনোয়ারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবদুল মইয়ুম চৌধুরী ছোটন, উপজেলা বিএনপি নেতা ইলিয়াছ খান ইলু, মু ইউসুফ আলী, নাছির উদ্দিন, জসিম উদ্দিন, যুবদল নেতা রহমত উল্লাহ, মোঃ মনছুর উদ্দিন ও ছাত্রদল নেতা মিজানুল হক রিপন।

এ বিষয়ে বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবদুল মইয়ুম চৌধুরী ছোটন বলেন, এক দফার আন্দোলন এগিয়ে নিতে শুক্রবার বিকালে ইউনিয়ন বিএনপির কর্মী সভার আয়োজন করা হলে সকাল থেকে পুলিশ সভাস্থল ঘেরাও করে রাখে। নেতা কর্মীরা জড়ো হতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে বিক্ষোভ মিছিল করতে চাইলে সেখানেও বাধা দেয় পুলিশ। আমরা পুলিশের এই ঘটনার নিন্দা জানাচ্ছি।

তবে বিএনপির কর্মী সভায় পুলিশ কোন বাধা দেয়নি বলে জানিয়ে আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ বলেন, পুলিশ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে ছিলেন, বৃষ্টির জন্য হয়তো বিএনপির সভা হয়নি।