আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবীতে সাতকানিয়ায় সংবাদ সম্মেলন

নুরুল ইসলাম সবুজ, সাতকানিয়া : | প্রকাশের সময় : শনিবার ৮ জানুয়ারী ২০২২ ১০:৫০:০০ অপরাহ্ন | রাজনীতি

সাতকানিয়ায় গতকাল সাত  জানুয়ারী রোজ শুক্রবার বিকাল তিনটায় সাতকানিয়া - লোহাগড়া সমন্বয়ে আলহাজ্ব মুজিবুর রহমান চেয়ারম্যান এর বাসভবনে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃর্শতে মুক্তি ও সুচিকিৎসার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য জনাব আলহাজ্ব মুজিবুর রহমান চেয়ারম্যান,বিশেষ অতিথি  জনাব ডাক্তার নূরনবী,আবুল হোসেন,মোজাম্মেল হক,মোহাম্মদ মুসা,মোহাম্মদ শফি,মোঃ আবদুর ছবুর, মোহাম্মদ জহির উদ্দিন,মোঃইলিয়াছ,মোঃ ছৈয়দনুর,আরফাত,মোঃ নাঈম, মোঃ ফরহাদ,উপস্থিত ছিলেন আরো আগত নেতৃবৃন্দ ও দলের সদস্যরা। এতে প্রধান অতিথি জনাব আলহাজ্ব মুজিবুর রহমান তার বক্তব্যে বলেন বেগম খালেদা জিয়া প্রতি অমানবিক নির্যাতন করা হচ্ছে,তাকে সুচিকিৎসার না দিয়ে তার অধিকারকে আটকে রেখে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে।

বর্তমানে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা তেমন ভালো নয়,তার শারীরিক অসুস্থথা দিন দিন অবনতি ঘটেছে। তাই তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসার জন্য দাবী জানান। এরি সাথে অন্য দিকে তিনি আরো  বলেন বেগম খালেদা জিয়াকে যদি মিথ্যা মামলা প্রত্যহার মুক্তি ও উন্নত চিকিৎসার না দিলে এতে বেগম খালেদা জিয়ার কোন কিছু হয় তাহলে রাজপথে আনদোলনের আরো কঠোর হবে।

এবং দলের নেতাকর্মীদের যে হয়রানি মূলক মামলা দেওয়া হচ্ছে তা বন্ধ করতে দাবী জানান। পরে  বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবী জানিয়ে উক্ত সংবাদ সম্মেলন সম্পূর্ণ হয়।