আজ শুক্রবার ১ মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
আদালাতে স্বীকারোক্তি

হাটহাজারীতে স্ত্রী হত্যায় জড়িত স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, হাটহাজারী : | প্রকাশের সময় : বুধবার ১৭ জানুয়ারী ২০২৪ ০৮:৫৩:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

স্ত্রীকে হত্যার দায়ে  ২৪ঘন্টার মধ্যেই পুলিশের অভিযানে হত্যা মামলার অন্যতম আসামী ফরিদুল ইসলাম(৫০)কে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার(১৬ জানুয়ারি) দুপুরে মির্জাপুর ইউনিয়ন গুন্ডিশাহ মাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃত ব্যক্তি ফতেপুর ইউনিয়নের নুর আহাম্মদ সওদাগর বাড়ির মৃত শামসুল হকের পুত্র। 

 

 

থানা সুত্রে জানা যায়, ফতেপুর ইউনিয়ন এলাকায় আটককৃত ফরিদের নিজ ঘরে দুপুর বারোটার দিকে স্ত্রী বানু প্রকাশ হাসিনা বেগমকে মারধর করিয়া জখম করে হত্যা করে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা রুজু করেন। মামলা রুজু হওয়ার ২৪ঘন্টার মধ্যেই ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনায় উপজেলার মির্জাপুর ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।পরে আদালতে প্রেরণ করলে আসামী হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ও বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন।

 

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনিরুজ্জামান বলেন, স্ত্রীকে হত্যা করে পালিয়ে যাওয়া স্বামীকে ২৪ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।পরে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে স্বামী ফরিদ হত্যায় জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেন।