আজ বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২, ৭ই মাঘ ১৪২৮

সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতি'র সম্মেলন বাস্তবায়ন (এডহক) কমিটি গঠিত।

খলিল চৌধুরী, সৌদি আরব : | প্রকাশের সময় : রবিবার ৯ জানুয়ারী ২০২২ ১০:১০:০০ অপরাহ্ন | আন্তর্জাতিক

সৌদি আরবে বিভিন্ন শহর ও এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা লোহাগাড়া উপজেলার নয় ইউনিয়নের দেশও জাতির সূর্য সন্তান রেমিট্যান্স যোদ্ধা প্রিয় ভাইদের নিয়ে ২০১৮ সালে "প্রবাসীদের কল্যাণে আমরা..." এ স্লোগানে কে ধারণ করে গঠিত লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব'র সম্মেলন বাস্তবায়ন ২০২২ (এডহক) কমিটি গঠন করা হয়েছে।

 

লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরব কার্যনির্বাহী কমিটির বার্ষিক সাধারণ সভায় চলিত বছর ২০২২ সেশনের জন্য নতুন নেতৃত্ব সৃষ্টির ও নির্বাচিত করার লক্ষ্যে সমিতির সকলের সর্ব-সম্মিতক্রমে একজন'কে সমন্বয়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক (এডহক) গঠন করা হয়েছে।

 

লোহাগাড়া প্রবাসী সমিতি ২০২২ সনের নতুন নেতৃত্ব নির্বাচিত করার লক্ষে গঠিত সম্মেলন বাস্তবায়ন কমিটির (এডহক) কমিটিতে মদিনা-প্রবাসী রেমিটেন্স যোদ্ধা জনাব আবদুস সামাদ আজাদ'কে প্রধান করে, জেদ্দা প্রবাসী মোসেলেহ উদ্দিন মোসলেম, আবদুস সালাম কোম্পানি। মক্কা প্রবাসী  জাহেদুল ইসলাম কায়সার ও মোজাম্মেল হক'কে সম্মানিত সদস্য মনোনীত করা হয়েছে। 

 

এদিকে, লোহাগাড়া প্রবাসী সমিতির নবগঠিত সম্মেলন বাস্তবায়ন কমিটি ২০২২ (এডহক) কমিটিকে এক বিবৃতিতে আগামীর পথচলায় শুভকামনা জানিয়ে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সদ্য বিদায়ী সভাপতি মুহাম্মদ কুতুব উদ্দিন, সাধারণ সম্পাদক সাংবাদিক খলিল চৌধুরী -সহ সমিতির সকল সদস্যবৃন্দ।