আজ শুক্রবার ১ মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০

সৌদি আরবে দৈনিক সাঙ্গু ২৩ তম বর্ষপূতি পালিত

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪ ০৭:৩৭:০০ অপরাহ্ন | আন্তর্জাতিক

সৌদি আরবে চট্টগ্রামের বহুল প্রচারিত ও পাঠকনন্দিত পত্রিকা দৈনিক সাঙ্গু ২৩ তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে দৈনিক সাঙ্গু পাঠক ফোরামের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

পবিত্র মক্কা নগরীর দারুল হোদা লুলু আল-সা হোটেলের হল রুমে দৈনিক সাঙ্গু ২৩ প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটার মধ্যদিয়ে আল হারামাইন প্রবাসী গ্রুপের নির্বাহী পরিচালক মুহাম্মদ কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও দৈনিক সাঙ্গু প্রতিনিধি খলিল চৌধুরীর সঞ্চলনায় শুরুতে কোরাআন তেলওয়াত করেন। 

 

দৈনিক সাঙ্গু ২৩ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিপোর্টাস এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল সভাপতি ও চ্যানেল আই প্রতিনিধি এম.ওয়াই আলাউদ্দিন।

 

এ বর্ষপূর্তির আলোচনা সভায় উদ্বোধক ছিলেন মক্কা প্রাদেশিক বিএনপি আহবায়ক আলহাজ্ব জহির আহমেদ।

 

বিশেষ অতিথি ছিলেন রিপোর্টাস এসোসিয়েশনের সহ-সভাপতি ও এটিএন বাংলা প্রতিনিধি সাজিদুল ইসলাম, মক্কার বিশিষ্ট ব্যবসায়ী আবদুল আজিজ, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব সভাপতি মুহাম্মদ লোকমান হাকিম, সাধারণ সম্পাদক মুহাম্মদ জানে আলম, লোহাগাড়া উপজেলা এবি পাটি সাধারণ সম্পাদক মুহাম্মদ মোজাম্মেল হক৷  সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন শিপন, যুবনেতা দেলোয়ার হোসেন, ফরহাদুল ইসলাম জাহেদ, রফিকুল ইসলাম, জিল্লুর রহমান,

এছাড়াও এ বর্ষপূর্ত অনুষ্ঠানে মক্কা-মদিনা ও জেদ্দার বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

 

বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানের আলোচনা সভা বক্তারা বলেন, সত্যের পক্ষে চলমান চট্টগ্রামের বহুল প্রচারিত পত্রিকার ২৩ বছর দৈনিক সাঙ্গু প্রশাংস করে আজও আগামী জন্য শুভকামনা করেন।

 

শেষে ২৩ বর্ষপূর্তি কেক কাটেন উপস্থিত অতিথি ও প্রবাসীরা।পরে  দৈনিক সাঙ্গু ২৩-তম প্রতিষ্ঠা বার্ষির্কী উদযাপনে পত্রিকাটির সম্পাদক ও সংশ্লিষ্ট কতৃপক্ষকে সৌদি আরব প্রতিনিধির মাধ্যমে কমিউনিটির বিভিন্ন পেশার প্রবাসীরা ফুলেল শুভেচছা জানান।