আজ শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

লোহাগাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া : | প্রকাশের সময় : সোমবার ৩ জুন ২০২৪ ০৭:১৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

লোহাগাড়ায় আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফার্ণিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সদস্য ও উপদেষ্টা মুহাম্মদ নাজিম উদ্দিনের বিরুদ্ধে অপপ্রচার ও বানোয়াট ভিত্তিহীন বক্তব্য দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৩ জুন) বিকেল ৪টায় উপজেলার আধুনগর ফাণিচার মার্কেট চত্বরে ফার্ণিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, আধুনগর ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আলম।

 

লিখিত বক্তব্যে তিনি বলেন, আধুনগর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মুহাম্মদ নাজিম উদ্দিন জনপ্রতিনিধির পাশাপাশি একজন ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি আধুনগর বাজারে ফার্নিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের একজন সদস্য এবং অত্র সংগঠনের একজন উপদেষ্টা হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন। ব্যবসায়ীদের যেকোন বিপদে আপদে সবসময় সাহায্য সহযোগিতা পেয়ে থাকেন। চেয়ারম্যান মহোদয় সবসময় আমাদের সম্মান এবং শ্রদ্ধার পাত্র। অত্যন্ত পরিতাপের বিষয় এই যে আগামী ৫ জুন আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গত ৩০ মে আনারস প্রতীকের নির্বাচনী পথসভায় আধুনগর মোটর স্টেশনে ফুলকলির সামনে চেয়ারম্যান মহোদয়ের প্রতি হিংসার বসভর্তি হয়ে একটি কুচক্রী মহল নির্বাচনীয় পথসভবার বক্তব্যে আমাদের সংগঠন থেকে চেয়ারম্যান মহোদয় চাঁদা নেয় মর্মে যে তথ্য প্রচার করছে তা উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট ও বৃত্তিহীন। আমরা এ ধরনের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। 

 

এসময় উপস্থিত ছিলেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফার্ণিচার ব্যবসায়ী উন্নয়ন পরিষদের সভাপতি মো. হারুণ সওদাগর, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রিদওয়ানুল হক রুবেল, রেজাউল করিম সওদাগর, সাহেব মিয়া সওদাগর, ইব্রাহিম সওদাগর, শাহ আলম সওদাগর, আনোয়ার হোসেন বাবুল সওদাগর প্রমূখ।