আজ শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

লোহাগাড়ায় আগুনে পুড়ল ৩ দোকান

জাহেদুল ইসলাম, লোহাগাড়া : | প্রকাশের সময় : সোমবার ২৭ মে ২০২৪ ০৬:৩৪:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

লোহাগাড়ায় আগুনে পুড়ে ৩ দোকান পুড়ে ছাঁই হওয়ার ঘটনা ঘটে।  এ ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

সোমবার (২৭ মে) ভোর রাতে উপজেলার পূর্ব কলাউজান কানুরাম বাজার নয়াহাটে এ ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ দোকান গুলো হচ্ছে, রতন কান্তি নাথের মালিকানাধীন কনিকা টেইলার্স, উজ্জ্বল কান্তি নাথের মালিকানাধীন গুরুদেব শঙ্খ ভান্ডার ও মহিউদ্দিনের মালিকানাধীন মোস্তফা ক্লথ স্টোর।

ক্ষতিগ্রস্থ রতন কান্তি নাথ বলেন,  টেইলার্সের ৮ টি সেলাই মেশিন ও অর্ডার নেওয়া ১ শত জোড়া কাপড় পুড়ে ছাঁই হয়ে যায়। উজ্জল কান্তি নাথ বলেন, তার দোকানের ১৫ লাখ টাকার মালামাল পুড়েছে এবং মহি উদ্দিনের ৫০ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান।

খবর পেয়ে লোরহাগাড়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশনের একটি টিম ঘটনা স্থলে পৌঁছানোর আগেই দোকান ৩টি পুড়ে ছাঁই হয়ে যায় বলে স প্রত্যক্ষদর্শীরা জানান।

স্থানীয় চেয়ারম্যান, এমএ ওয়াহেদ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসেই দেখি ৩টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্থদের তথ্য মতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ফায়ার ফাইটার শাব্বির জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।