আজ মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২, ১৯শে আশ্বিন ১৪২৯

রাঙ্গুনিয়ার দক্ষিণ রাজানগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১ জুলাই ২০২২ ১০:৫৬:০০ পূর্বাহ্ন | উত্তর চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আরিফা মনি প্রকাশ রিয়া (১৯)। তিনি ওই এলাকার নুরুল আলমের ছেলে ফার্নিসার মিস্ত্রি মো. নাছির উদ্দিনের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে একই দিন রাত ৮টার দিকে জানাজা নামাজ শেষে শ্বশুর বাড়ি এলাকায় তার লাশ দাফন করা হয়।

চলতি বছরের ২৮ মার্চ

নাছির উদ্দিনের সাথে আরিফা মনির পারিবারিকভাবে বিয়ে হয়। আরিফা রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড তালুকদার বাড়ি এলাকার বাবুর্চি মনির আহমেদের দ্বিতীয় মেয়ে। 

মৃত্যুকে পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে  আরিফা মনির চাচাতো ভাই মো. বাদশা বলেন, " কোরবানী ঈদের ছাগল দাবি করছিল শ্বশুর বাড়ির লোকজন। তাঁরা বলেছিলেন এবার না পারলে আগামী বছর দিবে। এর জেরে আমার বোনকে হত্যা করা হয়। বোনের শ্বশুর বাড়িতে গিয়ে দেখি লাশ শোয়ানো অবস্থায়, কানে ও নাকে রক্ত ছিল।"

তবে শ্বশুর বাড়ির লোকজন বলেন, তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জেরে আরিফা  সকলের অগোচরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ' ঘটনাস্থল থেকে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয় পরিষ্কার হবে ।'