আজ বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ই আশ্বিন ১৪৩১

মিরসরাই জানাযা শেষে বাড়ি ফেরা হলো না বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলামের

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই: | প্রকাশের সময় : বুধবার ১১ মে ২০২২ ০৩:১৬:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

আত্মীয়ের জানাযা পড়ে বাড়ি ফেরার পথে নিজেই লাশ হয়ে ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম (৭০)। বুধবার (১১ মে) সকাল ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকার মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া তৃশা প্লাটিনাম (ঢাকা মেট্রো-ব-১৫৭৮৬০) পরিবহনের একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। ঘাতক বাস ও চালক মো. একলাস মিয়া (৩৬) কে আটক করেছে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। একলাস মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বামচারামপুুর উপজেলার মো. শাহজালালের ছেলে।

বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম উপজেলার ১২ নং খইয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। পারিবারিক জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক। স্থানীয় বড়তাকিয়া বাজারে তার মালিকানাধীন পাইকারি একটি তেল বিক্রির দোকান রয়েছে।

নিহতের মেয়ের স্বামী মো. রিদোয়ান বলেন, বুধবার সকালে উপজেলার জনার্দ্দনপুর গ্রামে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টুর পিতা আবদুল মান্নানের জানাযা পড়ার জন্য গিয়েছিলেন তিনি (মৌমিনুল ইসলাম)। জানাযার নামাজ শেষে বাড়ি ফেরার পথে মস্তননগর বিশ্বরোড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির তৃশা পরিবহণের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশর উপ-পরিদর্শক টিটু দত্ত বলেন, তিশা প্লাটিনাম পরিবহণের বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম মারা যান। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া দিয়ে দেওয়া হয়েছে। দুর্ঘটনাকারী বাস ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।