আজ বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২, ১৪ই মাঘ ১৪২৮

দোহাজারীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ ০৬:৪০:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেছেন , জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মানবধর্ম।

অসহায় মানুষের দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মনমানসিকতা যাদের নেই, তাদের ইবাদত-বন্দেগি আল্লাহর দরবারে কবুল হয় না। সুতরাং নামাজ, রোজার পাশাপাশি মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি। এ জন্য জাতি-ধর্ম-বর্ণ দলমত-নির্বিশেষে বিত্তবানদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়ানো উচিত।  চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এ উপলক্ষে  মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকালে চনদনাইশের দোহাজারী পৌরসভার  কিল্লাপাড়া শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে দোহাজারী পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মশিউর রহমান রাশেদের সভাপতিত্বে কম্বল বিতরণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে  উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক প্রবীন দাশ সুমনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন দোহাজারী পৌরসভা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আবদুল শুক্কুর।

অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সদস্য জামাল মিয়া, দোহাজারী পৌরসভার সাধারণ সম্পাদক আলম খান, বরকল ইউনিয়নের আহবায়ক জাহেদুল ইসলাম নেছার, বৈলতলী ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল আলম আজাদ, ধোপাছড়ি ইউনিয়নের সভাপতি মাহবুবুল আলম, চন্দনাইশ পৌরসভার সহ-সভাপতি কাজী মোস্তাফিজুর রহমান ফখরু, ৭নং ওয়ার্ড সভাপতি আবু তালেব, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, অর্থ সম্পাদক রিয়াদ হোসেন তুহিন, ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেনসহ কিল্লাপাড়া শেখ রাসেল শিশু কিশোর পরিষদ ও রায়জোয়ারা শেখ রাসেল স্মৃতি সংসদ নেতৃবৃন্দ।