আজ রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ ১৪৩১

চন্দনাইশে আব্দুস শুক্কুর চেয়ারম্যানের ইন্তেকাল : জানাযায় মানুষের ঢল

মোহাম্মদ কমরুদ্দিন, চন্দনাইশ ( চট্টগ্রাম ) : | প্রকাশের সময় : বুধবার ২৬ জুন ২০২৪ ০৭:১৪:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস শুক্কুর কোম্পানির নামাজে জানাযা সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, তিনি গত শুক্রবার আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও শোভাযাত্রাতে যোগদান করে। শোভাযাত্রা চলাকালীন  হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে নগরের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার ( ২৫ জুন ) বিকালে তিনি মারা যান।

বুধবার সকাল ১১ টায় মরহুমের নিজ বাড়ীর জাঁহাগীরিয়া শাহসূফী দরবার শরীফ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

তিনি ৪ কন‍্যা, ১ ছেলে ও স্ত্রী আত্মীয়- স্বজনসহ অনেক গুনগ্রাহী রেখে যান।

শোক: 

তাঁর মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ নজরুল চৌধুরী এমপি, উপজেলা চেয়ারম্যান জসিমউদ্দিন আহমদ, ভাইস চেয়ারম্যান মাও. সোলায়মান ফারুকী, ইউএনও মাহমুদা বেগম, এসিল‍্যান্ড ডিপ্লোমেসি চাকমা, পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, সাবেক উপজেলা চেয়ারম্যান  আব্দুল জব্বার চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা ও চন্দনাইশ সমিতি চট্টগ্রামের ট্রাষ্টি চেয়ারম্যান আব্দুল কৈয়ুম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সমাজকল‍্যাণ সম্পাদক চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, ব‍্যারিষ্টার ইমতিয়াজউদ্দিন আসিফ, বিশিষ্ট ব‍্যবসায়ী জসিমউদ্দিন চৌধুরী মন্টু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু আহমদ চৌধুরী জুনু, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, ব্রীক ফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলী, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরাম সভাপতি মোহাম্মদ কমরুদ্দিন, সাধারণ সম্পাদক খালেদ রায়হান, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সভাপতি মাষ্টার অবুল বশর।

এ ছাড়াও জানাজায় অংশগ্রহন করেন,  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,  রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি নেতৃবৃন্দ।

জানাযা'র নামাজে ইমামতি করেন, জাঁহাগীরিয়া দরবার শরীফের পীর মাওলানা মোহাম্মদ আলী।