আজ বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

গরীব ও অসহায় মানুষের মাঝে কেবি হেলথ কেয়ারের ঈদ বস্ত্র বিতরণ

জাহেদুল ইসলাম, লোহাগাড়া: | প্রকাশের সময় : সোমবার ১ এপ্রিল ২০২৪ ০৭:৫৯:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কেবি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

 

রবিবার (১ এপ্রিল) বিকেলে নগরীর কালামিয়া বাজারস্থ কেবি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের হল রুমে প্রায় ৫শ গরীব ও অসহায় মানুষের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন কেবি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান শফিকুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: মোহাম্মদ মহিউদ্দীন, ফিন্যান্স ডাইরেক্টর ডা: মার্জিয়া রহমান তানিন, ডিএমডি ওয়াহিদ হালিম ইমন, নির্বাহী পরিচালক মিজানুর রহমান সোহেল, এনামুল হক এনাম, আশরাফুল আলম মামুন, মো. পারভেজ, মো. মোরশেদুল আলম, তৌহিদুল আলম, বিশিষ্ট লেখক ও গভেষক মাওলানা সোলাইমান কাশেমী, শহীদুল ইসলাম, লোহাগাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম প্রমূখ।

 

কেবি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: মোহাম্মদ মহিউদ্দীন বলেন, করোনা বিপর্যয় থেকে কেবি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ছিন্নমূল ও গরীব-অসহায মানুষের পাশে ছিলেন। তারই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছিন্নমূল মানুষের পাশে থেকে একটি নতুন কাপড় দিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করেছি।